Cow Smuggling Case: সময় বাড়ানোর আর্জি খারিজ, গরু পাচার মামলায় Anubrata-কে ফের তলব CBI-এর

বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতিকে নিজাম প্যালেসে সশরীরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

Updated By: Feb 14, 2022, 06:16 PM IST
Cow Smuggling Case: সময় বাড়ানোর আর্জি খারিজ, গরু পাচার মামলায় Anubrata-কে ফের তলব CBI-এর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : গরু পাচার (Cow Smuggling) মামলায় অনুব্রত মন্ডলকে (Anubrata mandal) ফের তলব সিবিআই-এর। ২৫ ফেব্রুয়ারি অনুব্রত মন্ডলকে ফের হাজিরার নির্দেশ দিয়েছে সিবিআই (CBI)। নিজাম প্যালেসে সশরীরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। সিবিআই সূত্রে খবর, তাঁকে আর সময় দিতে নারাজ সিবিআই।

প্রসঙ্গত, গরু পাচার (Cow Smuggling Case) মামলায় আগেই তলব করা হয়েছিল অনুব্রত মন্ডলকে (Anubrata mandal)। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতিকে ১৪ ফেব্রুয়ারি হাজিরার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু আজ নিজাম প্যালেসে হাজিরা দিতে আসেননি অনুব্রত মন্ডল। সিবিআই (CBI) সূত্রে খবর, আজ বেলা ১১টা নাগাদ অনুব্রত  মন্ডলের আইনজীবী আসেন সিবিআই-এর অফিসে। হাজিরা দেওয়ার জন্য তাঁর মক্কেল অনুব্রত মন্ডলের হয়ে ৮ সপ্তাহ সময় চান। সেখানে সময় চাওয়ার কারণ হিসেবে ভোট ও শারীরিক পরিস্থিতির কথা উল্লেখ করা হয়। কিন্তু সেই আবেদন খারিজ করে দেয় সিবিআই। প্রসঙ্গত, গরু পাচার মামলায় (Cow Smuggling Case) বিভিন্ন অভিযুক্ত এবং সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতির নাম উঠে এসেছে বলে খবর। তাই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। সেই মর্মেই অনুব্রত মণ্ডলকে নোটিস দেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

প্রসঙ্গত, এর আগে ভোট পরবর্তী রাজনৈতিক অশান্তি মামলায় অনুব্রত মন্ডলকে রক্ষাকবচ দিয়েছে  কলকাতা হাইকোর্ট (Calcutta High court)। আদালত জানিয়েছে, কোর্টের অনুমতি ছাড়া অনুব্রত মন্ডলের বিরুদ্ধে কোনও পদক্ষেপ নেওয়া যাবে না।  তাঁকে গ্রেফতার করা যাবে না। সিবিআই তদন্ত চলবে। তদন্তকারীদের সাহায্য করতে হবে অনুব্রত মণ্ডলকে।

আরও পড়ুন, টসে বদলে গেল দুই প্রার্থী ভাগ্য, আসানসোল পুরভোটে বেনজির ঘটনা

Video:  আশুতোষ কলেজে পড়ুয়াদের দিকে তেড়ে গেলেন Suvendu

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.