Municipal Election 2022: বর্ধমান পুর এলাকায় বিজেপির পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য

অভিযোগ অস্বীকার করেছেন ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী রাসবিহারী হালদার। 

Updated By: Feb 14, 2022, 05:09 PM IST
Municipal Election 2022: বর্ধমান পুর এলাকায় বিজেপির পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : একদিকে পশ্চিম বর্ধমানের আসানসোল কর্পোরেশন নির্বাচনে  তৃণমূলের জয়জয়কার, অন্যদিকে বর্ধমান পুর এলাকায় শাসকদল আক্রমণ চালাচ্ছে বলে অভিযোগ বিজেপির। তাদের অভিযোগ, বিজেপির পোস্টার ছিঁড়ে দেওয়া হয়েছে। যাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা ছড়াল বর্ধমান পুর এলাকায়। 

বর্ধমান শহরের ১৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থীর সমর্থনে লাগানো হয়েছে পোস্টার। সেই পোস্টারগুলি তৃণমূলের নেতা-কর্মীরা ছিঁড়ে ফেলেছে বলে অভিযোগ। বিজেপির দাবি, এইভাবে পোস্টার ছিঁড়ে, রাতের অন্ধকারে ভয় দেখিয়ে পুর নির্বাচনে বিজেপিকে রোখা যাবে না। এই বিষয়ে সোচ্চার হয়েছে ১৪ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী শ্যামল রায়। তিনি অভিযোগ করেছেন, "১৪ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখাচ্ছে তৃণমূল নেতা-কর্মীরা। সেই সঙ্গে ১৪ নম্বর ওয়ার্ডে আমার সমর্থনে লাগানো গুটিকয়েক প্রচার পোস্টারও ছিঁড়ে দেওয়া হচ্ছে।" 

এলাকায় নির্বাচনী প্রচার সব রকমভাবে আটকানো চেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। অভিযোগ করেন শ্যামল রায়ের । যদিও বিজেপি প্রার্থীর সমর্থনে লাগানো পোস্টার ছেঁড়া থেকে বিজেপি কর্মীদের ভয় দেখানো সহ সব অভিযোগ অস্বীকার করেছেন ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী রাসবিহারী হালদার। তিনি বলেন, "হিংসার রাজনীতি করে না তৃণমূল। বিজেপির নেতা কর্মীরা নিজেরাই রাতের অন্ধকারে প্রচার পোস্টার ছিঁড়েছে।"

আরও পড়ুন, 

Asansol TMC Win By Toss: টসে বদলে গেল দুই প্রার্থী ভাগ্য, আসানসোল পুরভোটে বেনজির ঘটনা

Jalpaiguri Municipal Election: টাকার লোভ দেখিয়ে ভোট প্রচার তৃণমূলের! নির্বাচন কমিশনে বিজেপি

Siliguri Municipal Corporation Election 2022: শিলিগুড়িতে ভরাডুবি বামেদের, ২৭ বছরে প্রথমবার পুরবোর্ড গঠন তৃণমূলের

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.