Anubrata Mondal: অস্ত্রোপচারের প্রয়োজন নেই, তবুও এসএসকেএম রেফারের অনুরোধ কেষ্টর!

অনুব্রত মণ্ডলের এখনই জরুরি ভিত্তিতে কোনও অস্ত্রোপচারের প্রয়োজন নেই। পাশাপাশি, কোনও বড় হাসপাতালে এখনই চিকিৎসারও তাঁর কোনও প্রয়োজন নেই।

Updated By: Aug 25, 2022, 05:03 PM IST
Anubrata Mondal: অস্ত্রোপচারের প্রয়োজন নেই, তবুও এসএসকেএম রেফারের অনুরোধ কেষ্টর!
ফাইল ছবি

বাসুদেব চট্টোপাধ্য়ায়: এখনই অস্ত্রোপচারের কোনও প্রয়োজন নেই। অনুব্রত মণ্ডলের স্বাস্থ্যপরীক্ষার পর জানালেন আসানসোল জেলা হাসপাতালের চিকিৎসকরা। এদিন সকাল সোয়া ১১টা নাগাদ আসানসোল সংশোধনাগার থেকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয় অনুব্রত মণ্ডলকে। প্রায় এক ঘণ্টা আসানসোলের জেলা হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে তাঁর চিকিৎসা হয়। তাঁর ইসিজি করা হয়। তারপর এক্স-রে করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হলেও যদিও পরে চিকিৎসকরা জানান যে এক্স-রে করার কোনও প্রয়োজন। একইসঙ্গে তাঁর ফিসচুলাও পরীক্ষা করে দেখা হয়।

সব পরীক্ষা-নিরীক্ষার পর আসানসোল জেলা হাসপাতালের সুপার নিখিল চন্দ্র দাস বলেন, অনুব্রত মণ্ডলের এখনই জরুরি ভিত্তিতে কোনও অস্ত্রোপচারের প্রয়োজন নেই। পাশাপাশি, কোনও বড় হাসপাতালে এখনই চিকিৎসারও তাঁর কোনও প্রয়োজন নেই। যা চিকিৎসা চলছে, আপাতত সেটাই চলবে। স্বাস্থ্যপরীক্ষার পর ফের অনুব্রত মণ্ডলকে আসানসোল সংশোধনাগারে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। আসানসোল সংশোধনাগারের ভিতর হাসপাতালে যে আইসোলেশন ওয়ার্ড রয়েছে, সেখানেই তিনি থাকবেন বলে জেল সূত্রে জানা গেছে।

আরও পড়ুন, Cow Smuggling Case: সকালে প্রকৃতির ডাকে কী ভাবে সাড়া দেবেন, এখন তা নিয়েই চিন্তিত কেষ্ট...

ওদিকে, এদিন হাসপাতাল থেকে বেরনোর সময় সেখানে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষ থেকে রোগীর আত্মীয়রা গোরু চোর, গোরু চোর বলে স্লোগান দিতে থাকেন। এই ঘটনায় বেশ কিছু সময়ের জন্য বিশৃঙ্খলা তৈরি হয় আসানসোল জেলা হাসপাতাল চত্বরে। পাশাপাশি, সূত্রে খবর, এদিন আসানসোল জেলা হাসপাতালের চিকিৎসকদের কাছে অনুব্রত মণ্ডল নাকি বার বার তাঁকে এসএসকেএম হাসপাতালে রেফার করে দেওয়ার জন্য অনুরোধ  করেন। যদিও তাঁর সেই অনুরোধ অবশ্য মঞ্জুর হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.