Anubrata Mondal: পাশে নেই বাবা, মানসিক অবসাদের গ্রাসে অনুব্রত-কন্যা, বাড়িতে ভাঙচুর

দীর্ঘ টানাপোড়েনের পর অনুব্রতর ঠিকানা এখন দিল্লির তিহাড় জেল। তার মেয়ে সুকন্যা মন্ডলকেও হাজিরা দিতে হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ডাকে। এ সমস্ত কারণেই নাকি মাঝেই বাড়িতে মানসিক অবসাদের জেরে চিৎকার চেঁচামেচি করেছে সুকন্যার। 

Updated By: Apr 1, 2023, 12:31 PM IST
Anubrata Mondal: পাশে নেই বাবা, মানসিক অবসাদের গ্রাসে অনুব্রত-কন্যা, বাড়িতে ভাঙচুর
ফাইল ছবি

প্রসেনজিৎ মালাকার: দীর্ঘদিন ধরে বাবা অনুব্রত মন্ডল গ্রেফাতার। দিল্লিতে বারবার তলব করা হচ্ছে মেয়ে সুকন্যাকেও। এসবের কারণেই মানসিকভাবে ভেঙে পড়েছে অনুব্রত তনয়া। এদিন বিকারগ্রস্থ নাকি হয়ে বাড়িতে চিৎকার, চেঁচামেচি করেছেন অনুব্রত মন্ডলের মেয়ে সুকন্যা মন্ডল। সূত্র জানিয়েছে, খবর পেয়ে রাতেই বীরভূমের বাড়িতে পৌঁছয় তৃণমূল নেতৃত্ব। গরু পাচার মামলায় অনুব্রত মন্ডলকে আগেই গ্রেফতার করা হয়েছে। দীর্ঘ টানাপোড়েনের পর এখন ঠিকানা দিল্লির তিহাড় জেল। তার মেয়ে সুকন্যা মন্ডলকেও হাজিরা দিতে হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ডাকে।

আরও পড়ুন, Bengal Weather Today: সপ্তাহ শেষে বাংলার আকাশে দুর্যোগের মেঘ, ঝড়-বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়েই

এ সমস্ত কারণেই নাকি মাঝেই বাড়িতে মানসিক অবসাদের জেরে চিৎকার চেঁচামেচি করেছে সুকন্যার। সূত্রের খবর, শুক্রবার রাত ৯ টা নাগাদ হঠাৎই বাড়িতে চিৎকার শুরু করেন সুকন্যা। বাড়ির কিছু জিনিসও ভাঙচুর করে বলে খবর। এরপরই, ঘটনা জানাজানি হতে বাড়িতে পৌঁছয় তৃণমূল নেতৃত্ব। বাড়িয়ে যান মন্ত্রী চন্দ্রনাথ সিংহও। সকলে মিলে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে। সূত্রের খবর, অস্থিরতার সময়েই নাকি তার বাবার পাশে কেউ নেই বলেও আক্ষেপ প্রকাশ করেন সুকন্যা। যদিও নেতৃত্বের কেউ এই বিষয়ে মুখ খুলতে রাজি নন।

তবে জামিন পাননি অনুব্রত। আপাততত তিহাড়েই থাকতে হবে কেষ্টকে। দিল্লি হাইকোর্টে স্বস্তি মিলল না অনুব্রত মণ্ডলের। অনুব্রতর জামিনের মামলার ২৯ এপ্রিল শুনানি ছিল দিল্লি হাইকোর্টে। কিন্তু সেই শুনানি মুলতবি হয়ে যায়। দিল্লি হাইকোর্টে অনুব্রতর জামিন মামলার পরবর্তী শুনানি ২৭ জুলাই। ফলে জামিনের অপেক্ষায় আরও ৪ মাস তিহাড় জেলেই থাকতে হবে অনুব্রত মণ্ডলকে। প্রসঙ্গত, এনফোর্সমেন্ট ডিরেক্টরটের করা মামলায় অনুব্রত মণ্ডলকে দিল্লির রাউজ এভিনিউ আদালতে হাজির করানোর জন্য প্রায় দুই মাসের বেশি সময় ধরে অনেক রকম আইনি জটিলতা লক্ষ্য করা যায়। যার জন্য কলকাতা ও দিল্লি হাইকোর্টেও মামলা গড়িয়েছে। 

যদিও অনুব্রত মণ্ডল জেলে যাওয়ার পর বীরভূমে তৃণমূলের কী হবে তা নিয়ে রাজনৈতির জল্পনা তৈরি হয়ে গিয়েছিল। নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে পার্থ চট্টোপাধ্যায় জেল যাওয়ার পর তাঁকে সাসপেন্ড করেছে তৃণমূল কংগ্রেস। কিন্তু কেষ্টর ক্ষেত্রে দেখা গিয়েছে একেবার উল্টো।  অনুব্রত মণ্ডলকে দল সাসপেন্ড করেনি। বরং এবারও পঞ্চায়েত ভোটে অনুব্রতর উপরই আস্থা রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, Hooghly: ভাঙা কোমর ঠিক করে ঘরের মেঝেতে বিশাল গর্ত! আজবকাণ্ড উত্তরপাড়ায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.