শান্তিনিকেতনে গণধর্ষণের শিকার নাবালিকা! হাসপাতালে ভর্তি নির্যাতিতা

ধর্ষিতা নাবালিকাকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে

Updated By: Apr 15, 2022, 01:13 PM IST
শান্তিনিকেতনে গণধর্ষণের শিকার নাবালিকা! হাসপাতালে ভর্তি নির্যাতিতা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে ফের গণধর্ষণ। শান্তিনিকেতনে আদিবাসি নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। হাসপাতালে ভর্তি নির্যাতিতা নাবালিকা। 

জানা যাচ্ছে যে ওই নাবালিকাকে পাঁচজন মিলে তুলে নিয়ে যায়। কোপাই নদির পারে নিয়ে গিয়ে ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ করেছে ওই নাবালিকা। 

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস সুপার নগেন্দ্র ত্রিপাঠি নিজে ওই গ্রামে গেছেন বলে জানা গেছে। সুপার জানিয়েছেন যে ইতিমধ্যেই কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। 

ধর্ষিতা নাবালিকাকে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে একজন ছেলের সঙ্গে চড়োক মেলা থেকে ফেরার পথে তাদেরকে মারধর করে বলে অভিযোগ। পাঁচজন অভিযুক্ত তাকে তুলে নিয়ে যায় সেখান থেকে। কোনওভাবে সেখান থেকে পালিয়ে যায় সঙ্গি ছেলেটি। এরপরেই ওই নাবালিকাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। রাস্তায় অন্ধকার থাকার সুযোগ নিয়েই এই ঘটনা ঘটেছে বলে মনে করছে স্থানীয় বাসিন্দারা। 

আরও পড়ুন: Weather Today: পয়লা বৈশাখে স্বস্তি, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস রাজ্যজুড়ে

জানা গেছে যে তিন জনকে চিহ্নিত করা হয়েছিল তাদেরকে আটক করেছে পুলিস। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে আর কারা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত রয়েছে তা বোঝার চেষ্টা করছে পুলিস। গোটা ঘটনায় পুলিসের সক্রিয়তা লক্ষ করা গেছে। নাবালিকার পরিবারের তরফে এখনও অবধি কিছু জানানো হয়নি। যদিও পুলিস জানিয়েছে যে পরিবার এবং নাবালিকা দুজনেই পুলিসের সঙ্গে কথা বলে তাদের বক্তব্য জানিয়েছে। 

আরও পড়ুন: বন্ধ বাগডোগরা বিমানবন্দর, চাহিদা মেটাতে বিশেষ ট্রেন NFR-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.