Anish Khan Murder: ধৃত ২ পুলিসই কি এসেছিল বাড়িতে? আনিসকাণ্ডে টিআই প্যারেডে যাচ্ছেন বাবা

উলুবেড়িয়া সংশোধনাগারে হবে টিআই প্যারেড।

Updated By: Feb 25, 2022, 03:30 PM IST
Anish Khan Murder: ধৃত ২ পুলিসই কি এসেছিল বাড়িতে? আনিসকাণ্ডে টিআই প্যারেডে যাচ্ছেন বাবা

নিজস্ব প্রতিবেদন : আনিনকাণ্ডে (Anish Khan Murder) আজ টিআই প্যারেড। টিআই প্যারেডে (TI Parade) যাচ্ছেন আনিসের বাবা। সঙ্গে যাচ্ছেন পরিবারের আইনজীবীও। আনিসকাণ্ডে ধৃত হোমগার্ড ও সিভিক ভলান্টিয়ারকে নিয়ে টিআই প্যারেড হবে। উলুবেড়িয়া সংশোধনাগারে রয়েছে ধৃত হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্য। সেখানেই হবে টিআই প্যারেড।

আনিসকাণ্ডে বাবা সালেম খান অভিযোগ করেছেন যে, সেদিন রাতে পুলিসের পোশাকে ৪ জন এসেছিল। তিনি দরজা খুলে দেওয়ার পর তারা আনিসের খোঁজ করে। তারপর তাদের মধ্যে ৩ জন ছাদে উঠে যায়। ওদিকে আনিসকাণ্ডের (Anish Khan Murder)  তদন্তভার গ্রহণের পর হোমগার্ড কাশীনাথ বেরা ও সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে গ্রেফতার করেছে সিট। এখন সেদিন রাতে ধৃতরা আনিসের বাড়িতে এসেছিল কিনা, টিআই প্যারেডে (TI Parade) তার শনাক্তকরণ হবে আজ। 

প্রসঙ্গত, বৃহস্পতিবার আনিসকাণ্ডে (Anish Khan Murder)  ধৃত দুই পুলিসকর্মীকে ১৪ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে উলুবেড়িয়া আদালত (Uluberia Court)। একইসঙ্গে মঞ্জুর করে টিআই প্যারেডের (TI Parade) আবেদনও।

আরও পড়ুন, Anish Khan Murder: পুলিস সুপার স্বামীর বিরুদ্ধে অভিযোগের আঙুল! আনিসকাণ্ডে এবার 'মুখ খুললেন' বিধায়ক লাভলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.