Anish Khan Murder: আনিসকাণ্ডে রাজনৈতিক ফয়দা তোলার চেষ্টা করছে বিরোধীরা, প্রতিবাদে রাস্তায় তৃণমূল

সোমবার উলুবেড়িয়া স্টেশন থেকে উলুবেড়িয়া থানা পর্যন্ত যায়। সেখানেই একটি সভার মাধ্যমে প্রতিবাদসভা শেষ হয়

Updated By: Feb 28, 2022, 02:17 PM IST
Anish Khan Murder: আনিসকাণ্ডে রাজনৈতিক ফয়দা তোলার চেষ্টা করছে বিরোধীরা, প্রতিবাদে রাস্তায় তৃণমূল

নিজস্ব প্রতিবেদন: ছাত্রনেতা আনিস খানের বাড়িতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েছিলেন রাজ্যের পঞ্চায়েত ও জনস্বাস্থ্য দফতরের মন্ত্রী পুলক রায়। এবার ওই মৃত্যুর ঘটনা নিয়ে রাজনীতি করছে বিরোধীরা। এই অভিযোগে পথে নেমে পড়লেন পুলকবাবু।

সোমবার উলুবেড়িয়া স্টেশন থেকে উলুবেড়িয়া থানা পর্যন্ত যায়। সেখানেই একটি সভার মাধ্যমে প্রতিবাদসভা শেষ হয়।  আনিস খানের(Anish Khan Murder Case) মৃত্যু নিয়ে হওয়া বিক্ষোভ সম্পর্কে পুলক রায় বলেন, হাইকোর্টের নির্দেশে তদন্ত হচ্ছে। মুখ্যমন্ত্রী সিট গঠন করেছেন। তার মধ্য়েই তদন্তের মোড় অন্য দিকে ঘুরিয়ে দেওয়ার জন্য চক্রান্ত করছে বিরোধীরা। ছাত্রনেতার মৃত্যু নিয়ে রাজনীতি হচ্ছে। থানা ভাঙচুর হচ্ছে, সরকারি সম্পত্তি নষ্ট করা হচ্ছে। 

এদিকে, দ্বিতীয়বার ময়না তদন্তের জন্য আজ কবর থেকে তোলা হল আনিস খানের মৃতদেহ। সেই দেহ নিয়ে যাওয়া হয়েছে এসএসকেএম(SSKM) হাসপাতালে। সেখানেই ৩ সদস্যের ফরেন্সিক বিশেষজ্ঞদের গিয়ে ময়নাতদন্ত করা হবে। এদিন সিট(SIT) ও পরিবারের সদস্যদের উপস্থিতিতে তোলা হয় দেহ। 

দেহ তোলা ও ময়নাতদন্তের প্রক্রিয়া পুরোটাই ভিডিওগ্রাফি করা হয়। আদালতের নির্দেশ তেমনই ছিল। তবে এখনও জেলা জজ আসতে দেরী করায় দেহ উত্তোলন প্রক্রিয়া কিছুটা পিছিয়ে যায়। 
এদিন আনিসের বাবা সালেম খান আর দাদা সাবির খান দ্বিতীয় ময়নাতদন্তে যাবেন না। আনিসের কাকা ও পড়শিরা এসএসকেএম যান পুলিসের সঙ্গে।

আরও পড়ুন-কাঁথির পুরভোট বাতিল ও পুনর্নির্বাচনের দাবি বিজেপির, মামলা গ্রহণ হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.