শেষ মুহূর্তে বদলাল সূচি, ৫ নয়, এরাজ্যে মাত্র ২টি সভা করবেন অমিত শাহ

বিজেপির তরফে জানানো হয়েছে, মঙ্গলবার মালদায় সভা করবেন অমিত শাহ। বুধবার ঝাড়গ্রামে সভা করবেন তিনি। তবে কৃষ্ণনগর, সিউড়ি ও জয়নগরে তাঁর সভা বাতিল করা হয়েছে। 

Updated By: Jan 21, 2019, 10:25 PM IST
শেষ মুহূর্তে বদলাল সূচি, ৫ নয়, এরাজ্যে মাত্র ২টি সভা করবেন অমিত শাহ

অঞ্জন রায় 

ফের রাজ্যে বদল হল অমিত শাহের সফরসূচি। ৫টি নয়, এরাজ্যে ২টি সভা করবেন বিজেপি সভাপতি। বাকি সভাগুলি করবেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। সোমবার বিজেপির রাজ্য নেতৃত্বের তরফে একথা জানানো হয়েছে। 

বিজেপির তরফে জানানো হয়েছে, মঙ্গলবার মালদায় সভা করবেন অমিত শাহ। বুধবার ঝাড়গ্রামে সভা করবেন তিনি। তবে কৃষ্ণনগর, সিউড়ি ও জয়নগরে তাঁর সভা বাতিল করা হয়েছে। বদলে সভাগুলিতে প্রধান বক্তা হবেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। তবে কেন শেষ মুহূর্তে শাহের সফরসূচি বদল তা জানাননি বিজেপি নেতারা। 

পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের পৈত্রিক সরকার চলছে: রাহুল সিনহা

গত সপ্তাহে সুপ্রিম কোর্টে রথযাত্রা মামলায় হারের পর রাজ্যের ৫ জায়গায় অমিত শাহের সভা ঘোষণা করে বিজেপি। লক্ষ্য ছিল রথযাত্রার মতো উন্মাদনা তৈরি করতে না পারলেও একের পর এক সভায় সাড়া পড়বে রাজ্যের মানুষের মধ্যে। সেই মতো বাছা হয়েছিল, মালদা, ঝাড়গ্রাম, সিউড়ি ও জয়নগরকে। ইতিমধ্যে ৫ জায়গাতেই সভার তোড়জোড় শুরু করে দিয়েছেন বিজেপির জেলা ও রাজ্যের নেতারা। তার মধ্যেই ফের বাতিল সভা। 

.