'ঝাড়খণ্ড থেকে লোক, মুর্শিদাবাদ থেকে ১০০-র বেশি গাড়ি', শাহের রোড শোকে কটাক্ষ Anubrata-র

আত্মবিশ্বাসী অমিত শাহ (Amit Shah) রোড শো শেষে জনতার উদ্দেশে ভাষণে ৫ বছরের মধ্যে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। 

Updated By: Dec 20, 2020, 08:02 PM IST
'ঝাড়খণ্ড থেকে লোক, মুর্শিদাবাদ থেকে ১০০-র বেশি গাড়ি', শাহের রোড শোকে কটাক্ষ Anubrata-র

নিজস্ব প্রতিবেদন : অমিত শাহ দাবি করেছেন, রোড শোয়ে কেউ 'বহিরাগত' নন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সেই দাবি উড়িয়ে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal) দাবি করলেন, বহিরাগতদেরই ভিড় বিজেপির রোড শোয়ে। তিনি বলেন, বোলপুরে অমিত শাহের (Amit Shah) মিছিলে পড়শি রাজ্য ঝাড়খণ্ড থেকে বহু মানুষ এসেছেন। সেইসঙ্গে অনেকে কাটোয়া থেকে এসেছেন। পাশাপাশি তাঁর আরও দাবি, মুর্শিদাবাদ থেকে ১০০-র বেশি গাড়ি করে লোক এসেছে মিছিলে। এক ঘণ্টার নোটিসে এর থেকে  বেশি লোক আনতে পারি। সোনার বাংলা গড়ব বলছে! সোনার ভারত গড়ুক আগে। বীরভূমে সবকটা আসন আমরাই পাব।

প্রসঙ্গত, এদিন বিশ্বভারতীতে বিভিন্ন কর্মসূচিতে যোগদানের পর শ্যামবাটিতে বাউল বাসুদেব দাসের বাড়িতে মধ্যাহ্নভোজন সারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। তারপরই অনুব্রতর (Anubrata Mondal) গড় বোলপুরে (Bolpur) মেগা রোড শো করেন অমিত শাহ (Amit Shah)। ডাকবাংলো মোড় থেকে চৌরাস্তা পর্যন্ত বিজেপির (BJP) মেগা Rally-তে উপছে পড়ে ভিড়। কার্যত জনপ্লাবন দেখা যায়। মিছিলে বিপুল সংখ্যক বিজেপি কর্মী-সমর্থক অংশ নেন। অমিত শাহকে দেখতে রাস্তার দুধারেও মানুষের ভিড় লক্ষ্য় করা যায়। উপস্থিত জনতার মধ্য়ে কাউকে কাউকে ফুল ছুড়তে দেখা যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর উদ্দেশে। পাল্টা ফুল ছুড়ে তাঁদের অভিবাদন জানান অমিত শাহও। এককথায় বলা যায়, অমিত শাহের রোড শো-কে কেন্দ্র করে এদিন বোলপুরে গেরুয়া ঢেউ লক্ষ্য করা যায়।

যা দেখে পদ্মশিবিরের আত্মবিশ্বাস আরও বহুগুণ বাড়ল বলেই মনে করছে রাজনৈতিক মহল। ওয়াকিবহল মহলের মতে, এদিন অনুব্রতর গড় বোলপুর-বীরভূমে শক্তি পরীক্ষা ছিল বিজেপির (BJP)। আর সেই পরীক্ষায় সসম্মানে উত্তীর্ণ অমিত শাহ (Amit Shah)। আত্মবিশ্বাসী অমিত শাহ রোড শো শেষে জনতার উদ্দেশে ভাষণে ৫ বছরের মধ্যে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। ডাক দিয়েছেন উন্নয়নের জন্য পরিবর্তনের। একইসঙ্গে Zee ২৪ ঘণ্টাকে দেওয়া তাঁর Exclusive সাক্ষাত্কারে স্পষ্ট কথা, "এই রোড শো-এ যাঁরা এসেছেন, তাঁরা কেউ বাইরের লোক নন।" একইসঙ্গে তিনি সাফ জানান, "বাঙালিই হবেন বাংলার মুখ্যমন্ত্রী।" যদিও ঘাসফুল শিবির (TMC) অটল 'বহিরাগত' যুক্তিতে।

আরও পড়ুন, 'বাঙালিই বাংলার মুখ্যমন্ত্রী হবেন', Zee ২৪ ঘণ্টাকে স্পষ্ট জানালেন Amit Shah

'৫ বছরে সোনার বাংলা গড়ে দেব', Bolpur-এ 'শাহি শো' থেকে অমিত বার্তা

.