ট্রাফিক জ্যামে আটকে অ্যাম্বুলেন্স, উদাসীন পুলিস; পথেই সন্তান প্রসব প্রসূতির

প্রসূতির পরিবারের অভিযোগ, অ্যাম্বুলেন্সের সামনেই ট্রাফিক পুলিস দাঁড়িয়ে থাকলেও কোনও রকম সাহায্যের হাত বাড়িয়ে দেননি তিনি।

Edited By: সুদীপ দে | Updated By: Jan 13, 2020, 09:24 AM IST
ট্রাফিক জ্যামে আটকে অ্যাম্বুলেন্স, উদাসীন পুলিস; পথেই সন্তান প্রসব প্রসূতির

নিসস্ব সংবাদদাতা, ক্যানিং: মেলার কারণে রাস্তায় মানুষ ও গাড়ির অতিরিক্ত ভিড়। আর সেই ভিড়ের মাঝে পড়ে প্রায় এক ঘণ্টা দাড়িয়ে রইল অ্যাম্বুলেন্স। গাড়ির মধ্যে প্রসব যন্ত্রণায় ছটফট করছেন এক প্রসূতি। প্রসূতির পরিবারের অভিযোগ, অদ্ভূত ভাবেই ওই অ্যাম্বুলেন্সটিকে ট্রাফিক জ্যামে দাঁড়িয়ে থাকতে দেখেও সাহায্য করতে এগিয়ে আসেননি সেখানে কর্মরত কোনও ট্রাফিক পুলিস। ঘটনাটি ঘটেছে ক্যানিং বাজারে।

প্রসূতির নাম সানারা মোল্লা (২৮)। প্রসূতির পরিবার জানায়, জীবনতলা থানা মঠেরদীঘি হাসপাতালে প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হয় সনারা মোল্লা। সেখানে প্রসূতির অবস্থার দ্রুত অবনতি হওয়ায় তাঁকে রেফার করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। এই পরই মঠেরদীঘি থেকে অ্যাম্বুলেন্সে করে ক্যানিং আসার পথে ক্যানিং বাজারের মধ্যে ভিড়ে আটকে যায় অ্যাম্বুলেন্সটি। প্রসূতির পরিবারের অভিযোগ, অ্যাম্বুলেন্সের সামনেই ট্রাফিক পুলিস দাঁড়িয়ে থাকলেও কোনও রকম সাহায্যের হাত বাড়িয়ে দেননি তিনি।

এর পর দীর্ঘক্ষণ একই ভাবে ট্রাফিক জ্যামে আটকে থাকার ফলে শেষে অ্যাম্বুলেন্সের মধ্যেই সন্তান প্রসব করেন ওই প্রসূতি। এর পর আশঙ্কাজনক অবস্থায় সন্তান ও মাকে তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিসের এমন অমানবিক রূপ দেখে হতবাক পরিবার। হাসপাতাল সূত্রে খবর, মা ও সন্তান উভয়েই সুস্থ রয়েছে।

.