বাংলাদেশমুখী মোরার প্রভাবে বঙ্গ উপকূলে ভারী বৃষ্টির সতর্কবার্তা

ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোরা। বঙ্গোপসাগরে তৈরি হওয়া ঘূর্ণিঝড়ের অভিমুখ বাংলাদেশের দিকে। তবে তার প্রভাব থেকে বাদ যাবে না আমাদের রাজ্যও। মোরার প্রভাবে উপকূলবর্তী এলাকায় ঘণ্টার ৬৫ কিলোমিটার বেগে ঝোড়ো বাতাস বইবে। সঙ্গে ভারী বৃষ্টির সতর্কবার্তা। মত্‍স্যজীবীদের আজ ও আগামিকাল সমুদ্রে যেতে বারণ করা হয়েছে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে।

Updated By: May 29, 2017, 08:48 AM IST
বাংলাদেশমুখী মোরার প্রভাবে বঙ্গ উপকূলে ভারী বৃষ্টির সতর্কবার্তা

ওয়েব ডেস্ক: ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোরা। বঙ্গোপসাগরে তৈরি হওয়া ঘূর্ণিঝড়ের অভিমুখ বাংলাদেশের দিকে। তবে তার প্রভাব থেকে বাদ যাবে না আমাদের রাজ্যও। মোরার প্রভাবে উপকূলবর্তী এলাকায় ঘণ্টার ৬৫ কিলোমিটার বেগে ঝোড়ো বাতাস বইবে। সঙ্গে ভারী বৃষ্টির সতর্কবার্তা। মত্‍স্যজীবীদের আজ ও আগামিকাল সমুদ্রে যেতে বারণ করা হয়েছে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতেও ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে।

এদিকে, সুতীব্র গরমে দগ্ধ হতে হতে গতকাল সন্ধ্যার বৃষ্টিতে খানিক স্বস্তি মিলেছে কলকাতাসহ শহরতলির বিভিন্ন এলাকায়। এর আগে গত শুক্রবার দক্ষিণবঙ্গ শুকনো থাকলেও ভিজেছিল উত্তরবঙ্গ। বৃষ্টি হয়েছিল ইসলামপুর, রায়গঞ্জ, শিলিগুড়িতে। এরই মধ্যে উত্তর দিনাজপুরে বজ্রবৃষ্টিতে প্রাণ গেছে দুজনের, আহত পাঁচ।

.