সিআইডি তদন্তের দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়িতে নিহত উঠতি ক্রিকেটার পরিবার

বুধবার রাতেই অশোকনগর রেলগেটের কাছে গুরুতর জখম অবস্থায় অজয়কে উদ্ধার করে রেল পুলিস। 

Updated By: Jun 12, 2018, 02:35 PM IST
সিআইডি তদন্তের দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়িতে  নিহত উঠতি ক্রিকেটার পরিবার

নিজস্ব প্রতিবেদন:  সিআইডি তদন্তের দাবিতে  মুখ্যমন্ত্রীর বাড়ি গেলেন নিহত ক্রিকেটার অজয় করের আত্মীয়রা। মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা না হলেও তাঁর সচিবের সঙ্গে কথা হয়েছে। পুলিসের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগও তুলেছে অজয়ের পরিবার।

গত শুক্রবার উত্তর ২৪ পরগনার অশোকনগরে প্রতিভাবান ক্রিকেটার অজয় করের অস্বাভাবিক মৃত্যু হয়। তদন্তে উঠে আসে ত্রিকোণ প্রেমের গল্প।

আরও পড়ুন: গরুর সঙ্গে প্রকাশ্যে ঘৃণ্য কাজ, ভাইরাল ভিডিও

জানা যায়, সাথী বিশ্বাস নামে একটি মেয়ের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল অজয়ের। পরে বিশ্বজিত নামে অন্য একটি যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে সাথী। এই নিয়েই যুগলের মধ্যে ঝামেলার সূত্রপাত ঘটে। প্রায়ই গন্ডগোল লেগে থাকত দুজনের মধ্যে। অভিযোগ, অজয়কে মারধরের করে খুনের হুমকিও দেওয়া হয়।

আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে আলাদা করে দেখা করতে চেয়ে অন্ধকারে শিক্ষক স্বামী যা করলেন...

এরপরই বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন অজয়। জানা গেছে, বুধবার রাতেই অশোকনগর রেলগেটের কাছে গুরুতর জখম অবস্থায় অজয়কে উদ্ধার করে রেল পুলিস। উদ্ধারের পর তাঁকে হাবড়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সেখানেই মৃত্যু হয় তাঁর।

আরও পড়ুন: রাজ্যে এই পদে বিপুল নিয়োগ, ঘোষণা নবান্নের

লিস। মৃতের পরিবারের অভিযোগ,খুনের ঘটনায় ১২ জন যুক্ত থাকলেও, পুলিস মাত্র ২জনকে গ্রেফতার করেছে।  এই ঘটনায় সঠিক তদন্তের দাবিতে মঙ্গলবার সকালে মুখ্যমন্ত্রীর বাড়ি যান অজয়ের পরিবারের সদস্যরা। যদিও এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হয়নি তাঁর। মুখ্যসচিবের সঙ্গে কথা হয়েছে অজয়ের পরিবারের সদস্যদের।

 

.