রোগী করোনা আক্রান্ত, সন্দেহে হাসপাতাল ছেড়ে পালাল অ্যাম্বুল্যান্স চালকরা

অসুস্থ ওই বৃদ্ধকে করোনা আক্রান্ত সন্দেহে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হলেও সেখান থেকে তাঁকে কলকাতার বেলেঘাটা আই ডি হাসপাতালে পাঠানো সম্ভব হচ্ছিল না

Updated By: Mar 15, 2020, 12:00 AM IST
রোগী করোনা আক্রান্ত, সন্দেহে হাসপাতাল ছেড়ে পালাল অ্যাম্বুল্যান্স চালকরা

নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কে হাসপাতাল ছেড়ে পালাল অ্যাম্বুল্যান্স চালকেরা। সরকারি অ্যাম্বুল্য়ান্স চালকও রোগী নিয়ে যেতে অস্বীকার করে। এমনটাই অভিযোগ উঠল বনগাঁয়। শনিবার দুপুর পর্যন্ত বনগাঁ হাসপাতালেই পড়ে রইলেন দিল্লি থেকে ফেরা জ্বর সর্দি কাশী নিয়ে অসুস্থ ৭৪ বছরের এক বৃদ্ধ।

আরও পড়ুন-১৪ দিন বাড়িতেই কোয়ারেন্টাইন, তাহলেই আপনার টিকি ছুঁতে পারবে না মারণ করোনা

ঘন্টার পর ঘণ্টা অপেক্ষার পর শেষপর্যন্ত প্রশাসন মাস্ক ও ড্রেসের ব্যবস্থা করে সরকারি অ্যাম্বুল্যান্স দিয়েই বেলেঘাটা আইডি-তে রওনা করিয়ে দেয়।

ছুঁলেই যেন মৃত্যু অবশ্যম্ভাবী। করোনা আতঙ্ক ঠিক এতটাই। দিল্লি থেকে আসা ওই বৃদ্ধকে কলকাতা নিয়ে যেতে প্রথমে রাজি হয়নি হাসপাতালের অ্যাম্বুলেন্স।

আরও পড়ুন-মহারাষ্ট্রে করোনাভাইরাস আক্রান্ত আরও ৪, দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৪

স্থানীয় সূত্রে খবর, অসুস্থ ওই বৃদ্ধকে করোনা আক্রান্ত সন্দেহে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হলেও সেখান থেকে তাঁকে কলকাতার বেলেঘাটা আই ডি হাসপাতালে পাঠানো সম্ভব হচ্ছিল না। রাজি হচ্ছিলেন না কোনও অ্যাম্বুল্যান্স চালক। সারাদিনের টানাপোড়েনের পর অবশেষে স্থানীয় তৃণমূল নেতা গোপাল শেঠের সহায়তায় ওই রোগীকে নিয়ে যাওয়া হয় আইডি হাসপাতালে।

.