'টুইটারে ফিরলেন' ঋতব্রত, ধন্যবাদ জানালেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন-কে

আর লুকোচুরি নয়, প্রায় এক মাস 'স্বেচ্ছা নির্বাসনের' পর টুইটার দুনিয়ায় নিজের অবস্থান জাহির করলেন বিতর্কিত সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। 'আমি আছি', পরপর তিন টুইট করে জানান দিলেন ঋত। 

Updated By: Nov 14, 2017, 05:23 PM IST
'টুইটারে ফিরলেন' ঋতব্রত, ধন্যবাদ জানালেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন-কে

নিজস্ব প্রতিবেদন: আর লুকোচুরি নয়, প্রায় এক মাস 'স্বেচ্ছা নির্বাসনের' পর টুইটার দুনিয়ায় নিজের অবস্থান জাহির করলেন বিতর্কিত সাংসদ ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। 'আমি আছি', পরপর তিন টুইট করে জানান দিলেন ঋত। 

আরও পড়ুন- দিলীপকে ফোন অমিতের, শাসক দলের কর্মী ভাঙিয়ে আনার নির্দেশ

প্রথম টুইটে ধন্যবাদ জ্ঞাপন করলেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েনকে। পরিবহন, ভ্রমণ এবং সংস্কৃতি বিষয়ক সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠকে মুম্বইয়ে গিয়েছেন বহিষ্কৃত সিপিএম সাংসদ। সেখানে সুসংগঠিত বৈঠক আয়োজন এবং কমিটিতে গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখার জন্য চেয়ারম্যান ডেরেক ও'ব্রায়েন-কে ধন্যবাদ জানিয়েছেন ঋতব্রত। দ্বিতীয় টুইটে দেশের প্রথম প্রধানমন্ত্রী পণ্ডিত জহরলাল নেহেরুকে জন্মদিনে শ্রদ্ধা জানিয়েছেন ঋতব্রত। আর তৃতীয় টুইট, রসগোল্লার সত্বের লড়াইয়ে বাংলার জয়। 

গত ৮ অক্টোবর তাঁর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ পর থেকে টুইটারে আর কোনও পোস্ট করেননি ঋতব্রত। ঠিক ৩৭ দিন বাদে টুইটার হ্যান্ডেলে টুইট করলেন তিনি। তাতে আবার লোকসভায় তৃণমূলের নেতা ডেরেক ও'ব্রায়েন-কে ধন্যবাদ জানালেন তিনি। তাই এই টুইটেই তাত্পর্য খুঁজছেন রাজনৈতিক মহলের একাংশ।

আরও পড়ুন- বামেদের স্বপ্নের বর্ণপরিচয় এখন মশার বৃন্দাবন!

সিপিএম থেকে বহিষ্কারের পর ঋতব্রত বন্দ্যোপাধ্যায় এখন 'দলবিহীন' সাংসদ। দল না থাকলেও বাংলার হয়েই কাজ করবেন বলে আগেই জানিয়েছেন ঋত। আর সেই মতোই #জয়বাংলা-এ টুইটার মাতাচ্ছেন এই বিতর্কিত সাংসদ। 

.