'ভাইপোকে প্রোমোট করতেই শুভেন্দুকে ছাঁটতে চাইছেন দিদি', কটাক্ষ অধীরের

নন্দীগ্রামে সবথেকে বড় ভূমিকা পালন করেছিলেন শুভেন্দু অধিকারী তথা অধিকারী পরিবার।

Updated By: Nov 8, 2020, 05:25 PM IST
'ভাইপোকে প্রোমোট করতেই শুভেন্দুকে ছাঁটতে চাইছেন দিদি', কটাক্ষ অধীরের

নিজস্ব প্রতিবেদন : 'এ তো কিছুই নয়। এই বিদ্রোহ বহুদূর যাবে। আগামীদিনে দিদির পার্টি বাংলায় থাকবে না।' বহরমপুরে বসে হুঁশিয়ারি দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী। একইসঙ্গে এদিন তিনি মুখ খুললেন শুভেন্দু প্রসঙ্গে।

অধীর চৌধুরী বলেন, বাংলায় তৃণমূলের রাজনৈতিকভাবে শক্তিবৃদ্ধির পিছনে শুভেন্দু অধিকারীর ভূমিকা উল্লেখযোগ্য। নন্দীগ্রামের মানুষের অধিকারী পরিবারের প্রতি আস্থা রয়েছে। রাজনৈতিক পালাবদল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্থানের পিছনে সিঙ্গুর ও নন্দীগ্রাম একটা বড় ফ্যাক্টর হিসেবে কাজ করেছিল। আর সেখানে নন্দীগ্রামে সবথেকে বড় ভূমিকা পালন করেছিলেন শুভেন্দু অধিকারী তথা অধিকারী পরিবার। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সেখানে দেখা যায়নি।

কিন্তু এখন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে 'প্রোমোট' করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে 'ছেঁটে' ফেলতে চাইছেন বলে কটাক্ষ করেন তিনি। একইসঙ্গে আরও বলেন, তাঁকে হারানোর জন্যই মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দু অধিকারীকে মুর্শিদাবাদে নিয়োগ করেছিলেন। মুর্শিদাবাদ জেলায় এসে সাম্প্রদায়িক রাজনীতি করে তাঁরা কংগ্রেসকে দুর্বল করার চেষ্টা করেছেন। আজ সবাই হাড়ে হাড়ে টের পারছেন যে 'দিদি' আসলে কী! 

এরপরই তাঁকে হুঁশিয়ারির সুরে বলতে শোনা যায়, "বিদ্রোহ তো হবেই। আর সে বিদ্রোহের শিকড়বাকড় বহুদূর যাবে। দিদির পার্টি এই বাংলায় থাকবে না আগামীদিনে।"

আরও পড়ুন, মমতার ছবি...! শুভেন্দুর সভার ব্যানার ঘিরে ফের নতুন করে জল্পনা

.