Debra Woman Rape: ডেবরাকাণ্ডে আত্মহত্যা পলাতক রাজমিস্ত্রির, পাওয়া গেল ঝুলন্ত দেহ

মুর্শিদাবাদের বাড়িতে আত্মহত্যা করলেন তিনি।

Updated By: Apr 2, 2022, 10:12 PM IST
Debra Woman Rape: ডেবরাকাণ্ডে আত্মহত্যা পলাতক রাজমিস্ত্রির, পাওয়া গেল ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: যুবতীকে ধর্ষণ করে খুন? ডেবরাকাণ্ডে আত্মঘাতী অভিযুক্ত রাজমিস্ত্রি। বাড়ির কাছেই পাওয়া গেল ঝুলন্ত দেহ। ঘটনার পর থেকে পলাতক ছিল সে। তার সন্ধানে তল্লাশি চালাচ্ছিল পুলিস।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। সেদিন পশ্চিম মেদিনীপুরের ডেবরার বরাগড় এলাকায় দোতলা বাড়ি থেকে উদ্ধার হয় এক তরুণীর দেহ। উচ্চমাধ্য়মিক পাস করার ডাক্তারি পড়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। বেলা গড়িয়ে গেলেও মেয়ে খেতে আসছে না কেন? দোতলার ঘরে ডাকতে যান মা। গিয়ে দেখেন, ঘরে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন তরুণী। হাতে, গায়ে,গলায় ক্ষতের চিহ্ন! এরপর যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তখন চিকিৎসকরা জানান অনেক আগেই মৃত্যু হয়েছে তাঁর।

আরও পড়ুন: Gobardanga rape: ছেলের বাড়িতে নাবালিকাকে 'ধর্ষণ', গ্রেফতার বৃদ্ধ

এদিকে ওই পরিবারের জমিতেই বাড়ি তৈরির কাজ চলছিল। মুর্শিদবাদ থেকে এসেছিলেন ৪ রাজমিস্ত্রি। বরাগড়ে মৃত যুবতীদের বাড়িতেই ভাড়া থাকছিলেন তাঁরা। পরিবারের লোকেদের অনুমান, তাঁদের মেয়ে ধর্ষণ করে খুন করেছে রাজমিস্ত্রিরাই। তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। কিন্তু ঘটনার পর থেকে খোঁজ পাওয়া যাচ্ছিল না আর একজনের। আত্মহত্যা করলেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.