Aparupa Poddar: '২০২৪-এ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন অভিষেক', এবার টুইট তৃণমূল সাংসদের

বিতর্ক শুরু হতেই টুইটটি ডিলিট করে দেন তিনি।

Updated By: May 3, 2022, 08:23 PM IST
Aparupa Poddar:  '২০২৪-এ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন অভিষেক', এবার টুইট তৃণমূল সাংসদের

নিজস্ব প্রতিবেদন: 'বাংলায় ২০২৪-এ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন আমাদের প্রিয় যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়'।  কুণাল ঘোষের পর এবার বিস্ফোরক টুইট তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের (MP Aparupa Poddar)। বিতর্ক শুরু হতেই অবশ্য টুইটটি ডিলিট করে দেন আরামবাগের সাংসদ।

বাংলায় তৃতীয় তৃণমূল সরকারের বর্ষপূর্তি। আর কতদিন রাজ্য চালাবেন মমতা বন্দ্যোপাধ্যায়? পরবর্তী মুখ্যমন্ত্রী কে হবেন? গতকাল, সোমবার  'তৃণমূল কংগ্রেসের এক সৈনিক' হিসেবে ভবিষ্যদ্বাণী করেছিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)! সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, 'তৃণমূল কংগ্রেসের এক সৈনিক হিসেবে বলতে পারি, ২০৩৬ সাল পর্যন্ত বাংলার মুখ্যমন্ত্রী থাকবেন মমতাদি। আর সেই ২০৩৬ সালে তিনি অভিভাবকের মত উপস্থিত থাকবেন এমন অনুষ্ঠানে, যেখানে মুখ্যমন্ত্রীর পদে শপথ নেবেন অভিষেক। মুখ্যমন্ত্রিত্বে জ্যোতি বসুর রেকর্ড ভেঙে ভারতে নজির গড়বেন মমতাদি'।

আরও পড়ুন: Asansol: এখনও পুরবোর্ড গঠন হল না কেন? মেয়রকে আইনি নোটিস BJP কাউন্সিলরের

এদিন সকালে টুইট করলেন আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। কী লিখলেন তিনি? 'আমি চাই, আমাদের দিদি ২০২৪-এ প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন আরএসএস মনোনীত রাষ্ট্রপতির কাছ থেকে। আর এই বিজেপির গোবরর্ধন জগদীপ ধনখড়ের থেকে বাংলায় ২০২৪-এ মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেবেন আমাদের প্রিয় যুবনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়'। বিকেলে আবার টুইটটি ডিলিটও করে দিলেন।

কেন এমন টুইট? তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার বলেন, 'পুরুষশাসিত সমাজে বাস করি তো। মমতাদি সাধারণ পরিবার থেকে উঠে এসে আজ ভারতবর্ষের মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এটা বিরোধীরা কিছুতেই হজম করতে পারছে না। এখন যিনি ভারতের প্রধানমন্ত্রী, তিনি দেশ চালাতে পারছেন না, ব্যর্থ। সেখানে বাংলা এগিয়ে চলেছে। দেশ-বিদেশ থেকে পুরস্কার দেওয়া হচ্ছে বাংলাকে। সেই হিসেবে ২০২৪ সালে আমাদের মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী হিসেবে চাই'। আর বাংলার মুখ্যমন্ত্রী? তৃণমূল সাংসদের জবাব, 'আমার নিশ্চয়ই অভিষেকদাকে দেখতে চাইব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.