Abhishek Banerjee: নবজোয়ার কর্মসূচিতে এবার ফুরফুরা শরীফে অভিষেক

'এখানে এলে নিশ্চিতভাবে আলাদা একটা শক্তির সঞ্চার হয়।  লড়াই করার একটা নতুন মানসিকতা, যেই আসুক যে পাই'।

Updated By: Jun 5, 2023, 06:48 PM IST
Abhishek Banerjee: নবজোয়ার কর্মসূচিতে এবার ফুরফুরা শরীফে অভিষেক

প্রবীর চক্রবর্তী: 'অনেক দিন পর এলাম'। নবজোয়ার কর্মসূচিতে এবার ফুরফুরা শরীফে অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, 'এখানে এলে নিশ্চিতভাবে আলাদা একটা শক্তির সঞ্চার হয়।  লড়াই করার একটা নতুন মানসিকতা, যেই আসুক যে পাই'।

রাজ্যে 'তৃণমূলে নবজোয়ার' কর্মসূচি শেষের মুখে। গতকাল, রবিরার হাওড়ায় ছিলেন অভিষেক, এদিন পৌঁছলেন হুগলিতে। হাওড়ার জগৎবল্লভপুর থেকে হুগলির জাঙ্গিপাড়ায় আসেন তিনি। এরপর সোজা ফুরাফুরা শরীফে। পীর আবু বকর সিদ্দিকির মাজার ঘুরে দেখেন অভিষেক। কথা বলেন মাজারের প্রবীণতম পীরজাদার সঙ্গে।

অভিষেক বলেন, 'আমি অনেকদিন পরে এলাম। এটা প্রথমবার নয়, আমি আগেও এসেছি। আগামিদিনে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে আরও দৃঢ়প্রতিজ্ঞ হয়ে এই মাটি থেকে ফিরে যাচ্ছি'।

এদিকে তৃণমূল জমানাতে তৈরি হয় ফুরফুরা উন্নয়ন পর্ষদ। নেপথ্যে স্বয়ং মুখ্যমন্ত্রী।  উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান ছিলেন ফিরহাদ হাকিম। মাস তিনেক আগে তাঁকে সরিয়ে হুগলি জেলার তৃণমূল বিধায়ক তপন দাশগুপ্তকে চেয়ারম্যানের দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন: বোনের বিয়ের টাকা জোগাড় করতে ভিন রাজ্যে পাড়ি! বালেশ্বরে ট্রেন দুর্ঘটনায় মৃত দাদা

এর আগে, নওশাদ সিদ্দিকিকে যখন গ্রেফতার হয়, তখন 'প্রয়োজনে  কলকাতাকে অচল করে দেওয়া'র  হুঁশিয়ারি দিয়েছিলেন ফুরফুরা শরীফের পীরজাদা কাশেম সিদ্দিকি। বলেছিলেন, 'ধর্মতলায় গিয়ে বসে পড়ব। এর শেষ দেখে ছাড়ব'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.