Abhishek Banerjee | Jalpaiguri: অভিষেকের জনসভাকে ঘিরে চূড়ান্ত ব্যস্ততা, পুলিসের নজরদারিতে তৈরি হচ্ছে মঞ্চ

Abhishek Banerjee Mass Meeting in Jalpaiguri: আগামী ২৯ এপ্রিল তৃণমূলের নবজোয়ার কর্মসূচীতে প্রথমে ময়নাগুড়ি বিধানসভা এলাকায় যাবেন অভিষেক। তৃণমূল সুত্রে জানা গিয়েছে এই দুই দিন জলপাইগুড়ি জেলায় রাত্রি যাপন করার পাশাপাশি বানারহাট, ধূপগুড়ি, মালবাজার ,ময়নাগুড়ি, জলপাইগুড়ি, রাজগঞ্জে জনসংযোগ যাত্রা করবেন তিনি। ইতিমধ্যেই জেলার রাজগঞ্জ শ্রী সংঘের মাঠ পরিদর্শন করেন জলপাইগুড়ি জেলার পুলিস সুপার। 

Updated By: Apr 26, 2023, 04:13 PM IST
Abhishek Banerjee | Jalpaiguri: অভিষেকের জনসভাকে ঘিরে চূড়ান্ত ব্যস্ততা, পুলিসের নজরদারিতে তৈরি হচ্ছে মঞ্চ
নিজস্ব চিত্র

প্রদ্যুৎ দাস: অভিষেক ব্যানার্জীর জনসভাকে ঘিরে চুড়ান্ত ব্যাস্ততা। তৃণমূলের নবজোয়ার কর্মসূচী নিয়ে আগামী ২৮ ও ২৯ মার্চ জলপাইগুড়ি জেলায় আসছেন তৃণমূলের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সুত্রে জানা গিয়েছে এই দুই দিন জলপাইগুড়ি জেলায় রাত্রি যাপন করার পাশাপাশি বানারহাট, ধূপগুড়ি, মালবাজার ,ময়নাগুড়ি, জলপাইগুড়ি, রাজগঞ্জে জনসংযোগ যাত্রা করবেন তিনি। একই সঙ্গে মোট ছয়টি জনসভা করার কথা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। তারই প্রস্তুতি চলছে জোরকদমে। প্রস্তুতি খতিয়ে দেখতে নাওয়া খাওয়া ভুলেছেন পুলিস কর্তা থকে শুরু করে তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন: Kaliachak Murder: ধর্ষণ করে খুন! কালিয়াচকে নাবালিকার মৃত্যুর কিনারা, পুলিসের জালে অভিযুক্ত

আগামী ২৯ এপ্রিল তৃণমূলের নবজোয়ার কর্মসূচীতে প্রথমে ময়নাগুড়ি বিধানসভা এলাকায় যাবেন অভিষেক। এরপরে জলপাইগুড়ি সদর ব্লকের পাহাড়পুর গ্রামপঞ্চায়েতের যুবক সংঘ ময়দানে এবং রাজগঞ্জের শ্রী সংঘ ক্লাব ময়দানে জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জোরকদমে চলছে এর প্রস্তুতি।

ইতিমধ্যেই জেলার রাজগঞ্জ শ্রী সংঘের মাঠ পরিদর্শন করেন জলপাইগুড়ি জেলার পুলিস সুপার উমেশ খান্ডবাহালে। এদিন তার সঙ্গে ছিলেন জলপাইগুড়ির অতিরিক্ত পুলিস সুপার সন্দীপ সেন সহ অন্যান্য পুলিস আধিকারিকেরা।

আরও পড়ুন: Bengal Weather Today: দহনজ্বালা থেকে স্বস্তি, বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিতে ভিজবে কলকাতা থেকে জেলা

পাশাপাশি জলপাইগুড়ির পাহাড়পুর যুবক সংঘ ময়দানে ইতিমধ্যেই করা হয়েছে পুলিস ক্যাম্প। সর্বক্ষণ পুলিসের কড়া নজরদারিতে সেখানে তৈরী করা হচ্ছে সভামঞ্চ। মঙ্গলবার সেই সভামঞ্চের কাজ পরিদর্শন করেন জলপাইগুড়ি জেলা পরিষদের সহকারী সভাধিপতি দুলাল দেবনাথ।

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা জেলা পরিষদের সহকারী সভাধিপতি দুলাল দেবনাথ বলেন, ‘সব কয়টি জনসভায় প্রচুর মানুষের ভিড় হবে। আমরা টার্গেট নিয়েছি প্রতিটি জনসভায় ২০ থেকে ২৫ হাজার মানুষের জমায়েত করার। তবে পাহাড়পুর যুবক সংঘের ময়দানে সবচেয়ে বেশি জমায়েত হবে বলে আমরা আশা রাখছি’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.