Abhishek Banerjee: বীরভূমে বাড়বে, বোলপুরেও বাড়বে জয়ের ব্যবধান! আত্মবিশ্বাসী অভিষেক

তারাপীঠে দলের জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। বললেন, অনুব্রত বিজেপিতে যায়নি, তাই জেলে আছে'।

Updated By: Apr 3, 2024, 05:50 PM IST
Abhishek Banerjee: বীরভূমে বাড়বে, বোলপুরেও বাড়বে জয়ের ব্যবধান! আত্মবিশ্বাসী অভিষেক

প্রবীর চক্রবর্তী: লোকসভা ভোটে মুখে বীরভূমে অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেষ্টগড়ে তৃণমূল জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক করলেন তিনি। বললেন,  'তৃণমূলের জয়ের ব্যবধান দুটি আসন থেকেই আগামী দিন বাড়বে। বোলপুর থেকেও বাড়বে এবং বীরভূম থেকেও বাড়বে'।

আরও পড়ুন:  Mamata Banerjee: 'কেউ বঞ্চিত হবেন না', উত্তরবঙ্গে চা-শ্রমিকদের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর..

অনুব্রত মণ্ডল এখন জেলে। বীরভূমে বিধানসভাভিত্তিক  ৫ সদস্যের তৃণমূলের নয়া কোর কমিটি তৈরি করে দিয়েছেন স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। জেলার দুই লোকসভা কেন্দ্র বোলপুর ও বীরভূমের জন্য আলাদা নির্বাচনী কমিটি গঠন করেছে তৃণমূলের কোর কমিটি সদস্য়।

এদিন তারাপীঠে দুটি নির্বাচনী কমিটির সঙ্গে বৈঠক করেন অভিষেক। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন,  'অনু্ব্রত মণ্ডল যদি বিজেপিতে চলে যেত, ধোয়া তুলসী পাতা হয়ে যেত। বিজেপি যাইনি তাই জেল খাটছে। যেভাবে অজিত পওয়ার গিয়েছে, যেভাবে শুভেন্দু অধিকারী গিয়েছে, যেভাবে হিমন্ত বিশ্বশর্মা গিয়েছে, নারায়ণ রানে গিয়েছে, ধোয়া তুলসী পাতা হয়ে যেত। এই সাতদিন আগে নবীন জিন্দল যোগ দিয়েছে, তাঁর বিরুদ্ধে একাধিক কয়লা কেলেঙ্কারির অভিযোগ রয়েছে, আজকে ধোয়া তুলসীপাতা, বিজেপি চলে গিয়েছে'।

অভিষেকের আরও বক্তব্য, 'অনু্ব্রত মণ্ডলকে আপনি গ্রেফতার করেছে গোরু পাচার মামলায়, ১০ দিনে আগেও মেমারিতে উত্তরপ্রদেশ, বিহার থেকে গোরু আসছিল, পশ্চিমবঙ্গ পুলিস ধরেছে। বিহারের মুখ্যমন্ত্রী কে? উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী কে? অনুব্রত মণ্ডল জেলে, তাও গোরু পাচার হচ্ছে, আসছে বিহার, উত্তরপ্রদেশ থেকে। কতবার সমন পাঠিয়ে যোগী আদিত্য়নাথকে ডেকে পাঠিয়েছেন বা নীতীশ কুমারকে'?

আরও পড়ুন:  Heat Wave Alert: রাজ্যজুড়ে বইবে লু, সতর্কতা জারি আবহাওয়া দফতরের...

এর আগে, বীরভূম লোকসভা কেন্দ্রে নির্বাচনী কমিটি থেকে বাদ পড়েছিলেন কাজল শেখ। দলের গোষ্ঠীদ্বন্দ্বের জের? জোর জল্পনা চলছিল রাজনৈতিক মহলে। এরপর তড়িঘড়ি নির্বাচনী কমিটিতে নেওয়া হয় জেলা সভাপধিপতিকে। অভিষেক বলেন, 'তৃণমূলে কোনও গোষ্ঠীদ্বন্দ্ব নেই। তৃণমূল আরও শক্তিশালী। জয়ের ব্যবধান বাড়বে। ৪ তারিখ যখন ভোটবাক্স খুলবে, আমি এখানে থাকবে, আপনিও এখানে থাকবেন। যদি কোথাও গোষ্ঠীদ্বন্দ্ব থাকে, আজকে বৈঠক হয়েছে। দল ঐক্যবদ্ধ ও শক্তিশালী'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.