Abhishek Banerjee: '৪ তারিখ যখন ফল ঘোষণা হবে, প্রথম স্থানে ডায়মন্ড হারবার থাকবে...'

দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে ভোট-প্রচারে অভিষেক। তাঁর আবেদন, 'যাঁরা আপনাদের কাছে ভোটের সময় ভোট চাইতে এসে, আর কোনওদিন মুখ দেখায়নি। যে বহিরাগতদের টিকি আপনারা ভোটের পর খুঁজে পাননি, সেই বাংলা বিরোধী, স্বৈরাচারী, অত্যাচারী, শোষণকারী ভারতীয় জনতা পার্টিকে একটিও ভোটও দেবেন না'।  

Updated By: Apr 30, 2024, 09:38 PM IST
Abhishek Banerjee: '৪ তারিখ যখন ফল ঘোষণা হবে, প্রথম স্থানে ডায়মন্ড হারবার থাকবে...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ৫ দফার ভোট এখনও বাকি। '৪ তারিখ যখন ফল ঘোষণা হবে, প্রথম স্থানে ডায়মন্ড হারবার থাকবে', বললেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়। সঙ্গে আবেদন, 'যাঁরা আপনাদের কাছে ভোটের সময় ভোট চাইতে এসে, আর কোনওদিন মুখ দেখায়নি। যে বহিরাগতদের টিকি আপনারা ভোটের পর খুঁজে পাননি, সেই বাংলা বিরোধী, স্বৈরাচারী, অত্যাচারী, শোষণকারী ভারতীয় জনতা পার্টিকে একটিও ভোটও দেবেন না'।

আরও পড়ুন:  Dilip Ghosh: 'গতবার টিএমসির ১২ সিট খেয়েছিলাম এবার আর ১২টা খেলেই দিদি.......'

বাংলায় ২ দফার ভোটশেষ। ১ জুন সপ্তম তথা শেষ দফায় ভোট হবে দক্ষিণ২৪ পরগনার মথুরাপুর কেন্দ্রে। বিদায়ী সাংসদ চৌধুরীমোহন জাটুয়া নন, এই কেন্দ্রের এবার তৃণমূল প্রার্থী বাপি হালদার। তাঁর সমর্থনে প্রচারে অভিষেক। নির্বাচনী জনসভা করলেন আজ, মঙ্গলবার।

দক্ষিণ২৪ পরগনা জেলায় লোকসভা আসন ৪টি। গতবার সবকটি আসনেই জিতেছিল তৃণমূল। অভিষেক বলেন, 'এই নির্বাচন দক্ষিণ ২৪ পরগনা জেলায় যে চারটি আসন রয়েছে, সেই চারটি আসনে প্রতিযোগিতার নির্বাচন। প্রতিযোগিতা হবে এই চারটে আসনের মধ্যে।  ৪ তারিখ যখন ফল ঘোষণা হবে, প্রথম স্থানে ডায়মন্ড হারবার থাকবে, না মথুরাপুর থাকবে। যাদবপুর থাকবে না জয়নগর থাকবে'। সঙ্গে বার্তা, '২০১৪ সালে যে ব্যবধান ছিল, ২০১৯ সালে যে ব্যবধান ছিল, সেই ব্য়বধানও এবার ছাপিয়ে যেতে হবে মথুরাপুরকে'।

আরও পড়ুন:  Khandaghosh: পুকুরের মাঝে লাল জলের 'রহস্য' ঢিবি! আতঙ্ক চরমে...

অভিষেকের আরও বক্তব্য, 'এই দক্ষিণ ২৪ পরগনা ২০১১, ২০১৬, ২০২১ তিন-তিনবার মা-মাটি-মানুষের সরকার প্রতিষ্ঠিত করার ক্ষেত্রে, অগ্রণী ভূমিকা পালন করেছে। শুধু তাই নয়, ২০১১-র পরিবর্তনের ডাকটা এই মাটি থেকে উঠেছিল। ২০০৮-এ আপনাদের সমর্থন, আর্শীবাদ, দোয়াকে পাথেয় করে, দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদে জোড়াফুল ফুটেছিল। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। যতদিন বেঁচে থাকব, এই মাটির কাছে কৃতজ্ঞ থাকব। এই জেলার মানুষের লড়াই শুধুমাত্র তৃণমূলকে জেতানোর লক্ষ্যে নয়, বিজেপিকে পরাজিত করে খালি শিক্ষা দেওয়ার নির্বাচন নয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.