Abhishek Banerjee: 'সবচেয়ে বড় কয়লা চোর'! পাণ্ডবেশ্বরে গিয়ে কাকে নিশানা অভিষেকের?

জনসংযোগ যাত্রায় বর্ধমানে অভিষেক। পাণ্ডবেশ্বরের সভা করলেন তিনি।

Updated By: May 17, 2023, 05:36 PM IST
Abhishek Banerjee: 'সবচেয়ে বড় কয়লা চোর'! পাণ্ডবেশ্বরে গিয়ে কাকে নিশানা অভিষেকের?

প্রবীর চক্রবর্তী: 'সবচেয়ে বড় কয়লা চোর এই কেন্দ্রের প্রাক্তন বিধায়ক'। বর্ধমানের পাণ্ডবেশ্বরে গিয়ে নাম না করে জিতেন্দ্র তিওয়ারিকে নিশানা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, 'লোক চুরি করে জেলে যায়, আর বড় চোররা চুরি করে বিজেপিতে যায়। হেরে গিয়ে দলে ফেরার চেষ্টা করেছিল'।

তখন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক ছিলেন। একুশের বিধানসভা ভোটের আগে গেরুয়াশিবিরে যোগ দেন জিতেন্দ্র তিওয়ারি। পুরনো কেন্দ্রেই তাঁকে প্রার্থী করে বিজেপি। কিন্তু জিততে পারেননি জিতেন্দ্র। তৃণমূল প্রার্থীর কাছে হেরে যান ৩ হাজার ভোটে।

আরও পড়ুন: Dilip Ghosh: কুড়মি-রোষে দিলীপ ঘোষ, খড়গপুরে বাংলোয় 'ভাঙচুর'!

জনসংযোগ যাত্রায় এখন পশ্চিম বর্ধমানের অভিষেক। এদিন পাণ্ডবেশ্বরের সভায় তিনি বলেন,'সব থেকে বড় কয়লা চোরটা নিজেদের দলে নিয়ে প্রার্থী করল।  এই ভারতীয় জনতা পার্টি নাকি কয়লা চুরির তদন্ত করবে! কয়লা মাফিয়া জয়দেব খাঁ, দিলীপ ঘোষের সঙ্গে বসে শিব মন্দিরে জল ঢালছে!প্রহ্লাদ জোশী, কেন্দ্রের কয়লামন্ত্রী, তাঁর সাথে বসে, তাঁর হোটেলের রুমে ছবি তুলছে, আর কফি খাচ্ছে। এই হচ্ছে ভারতীয় জনতা পার্টির ডবল ইঞ্জিন সরকারের নমুনা'।

এদিকে বাবুল সুপ্রিয় সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পর আসানসোল লোকসভা কেন্দ্রটি হাতছাড়া হয়ে গিয়েছে বিজেপির। উপনির্বাচনে ১ লক্ষেরও বেশি ভোটে জিতেছেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। তখন আবার রাজ্য সরকারি প্রকল্পে ঢালাও প্রশংসা করেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। অভিষেক বলেন, 'বেইমানি করে আবার দলের ফিরবে, তা হবে না। আমার মৃতদেহের উপর  দিয়ে যেতে হবে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.