আগ্নেয়াস্ত্র সহ ধৃত কোচবিহারে বিজেপি প্রার্থী নিশীথ ঘনিষ্ঠ যুবক

  কোচবিহারে বিজেপি পদপ্রার্থী নিশীথ প্রামাণিককে নিয়ে দলীয় কোন্দল তুঙ্গে। তারই মধ্যে আগ্নেয়াস্ত্র সহ ধরা পুলিসের জালে ধরা পড়ল নিশীথ ঘনিষ্ঠ এক যুবক।

Updated By: Mar 22, 2019, 10:53 AM IST
আগ্নেয়াস্ত্র সহ ধৃত কোচবিহারে বিজেপি প্রার্থী নিশীথ ঘনিষ্ঠ যুবক

নিজস্ব প্রতিবেদন:  কোচবিহারে বিজেপি পদপ্রার্থী নিশীথ প্রামাণিককে নিয়ে দলীয় কোন্দল তুঙ্গে। তারই মধ্যে আগ্নেয়াস্ত্র সহ ধরা পুলিসের জালে ধরা পড়ল নিশীথ ঘনিষ্ঠ এক যুবক।

 

ধৃতের নাম আশরাফুল আলি। বৃহস্পতিবার রাতে কোচবিহারের হরিণচওড়া রেলগুমটি এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিস। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে ২টি ৭.৬ এমএম পিস্তল। সঙ্গে কয়েকটি গুলি। জানা গিয়েছে, আশরাফুলের বাড়ি কোতোয়ালি থানার ভোজনপুর গ্রামে। আশরাফুল এলাকায় কোচবিহারের এবারের বিজেপির 'বিতর্কিত' প্রার্থী নিশীথ প্রামাণিকের ঘনিষ্ঠ বলেই পরিচিত। 

আরও পড়ুন: কোচবিহারে বিজেপির বিক্ষোভ চরমে, ঘোষিত প্রার্থীর পাল্টা প্রার্থী দেবে জেলা নেতৃত্ব
এদিকে, নিশীথ প্রামাণিকের প্রার্থী পদের বিরোধিতা করে কোচবিহারে চরমে বিজেপির দলীয় কোন্দল। বদলে কোচবিহারের প্রার্থী পদে জেলা সম্পাদক দীপক বর্মনের নাম প্রস্তাব করার সিদ্ধান্ত নিল জেলা কমিটি ।

 দলীয় কার্যালয়ে বিজেপির কর্মীদের ব্যাপক ভাঙচুরের পর বৃহস্পতিবার মধ্যরাতে বৈঠকে বসে জেলা বিজেপি নেতৃত্ব।  জেলার সভানেত্রী , সহ সভাপতি , জেলা সম্পাদক ছাড়াও এই বৈঠকে উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় কমিটির সদস্যরাও। বৈঠকে প্রার্থী পদের জন্য দীপক বর্মনের নাম প্রস্তাব করার সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানান জেলার সভানেত্রী মালতি রাভা। শুক্রবারই প্রার্থী পদের জন্য মনোনয়নপত্র তুলবেন দীপক বর্মন। বিষয়টি রাজ্য ও কেন্দ্রীয় নেতাদের জানানো হবে বলেও জেলা কমিটি সিদ্ধান্ত নিয়েছে ।  

.