ধুপগুড়ি ভাইরালকাণ্ড: নির্যাতিতা কিশোরীর মায়ের রহস্যমৃত্যু, পুকুরে মিলল দেহ

পুলিসি তদন্তের দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jul 22, 2021, 08:30 PM IST
ধুপগুড়ি ভাইরালকাণ্ড: নির্যাতিতা কিশোরীর মায়ের রহস্যমৃত্যু, পুকুরে মিলল দেহ

নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাস খানেকের। কিশোরীর অর্ধনগ্ন ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। গ্রেফতার করা হয়েছিল পঞ্চায়েত প্রধানের স্বামীকে। সেই কিশোরীর মায়ের মৃত্যুতে এবার চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির ধুপগুড়িতে। তদন্তে নেমেছে পুলিস।

ঘটনাটি ঠিক কী? ধূপগুড়ি গাদং ১ গ্ৰাম পঞ্চায়েতের সদস্য প্রতিমা সরকার। তাঁর স্বামী পার্থ-র বাড়ি ও দোকানেই বেশিরভাগ সময় থাকত এক কিশোরী। বিভিন্ন কাজও করে দিত সে। অভিযোগ, দিন কয়েক আগে  দুপুরবেলায় যখন বাড়িতে যায়, তখন ওই কিশোরী নিয়ে একটি ভিডিও করতে চায় পার্থ। পঞ্চায়েত সদস্য স্ত্রী আপত্তি করেছিলেন। কিন্তু আপত্তি তো শুনেইনি, উল্টে দু'জনকেই জোর করে মদ খাওয়ায় অভিযুক্ত! 

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ঘনিষ্টতার ভিডিও ফাঁস! পাথরপ্রতিমায় 'আত্মঘাতী' বিবাহিত শিক্ষিকা

তারপর? অভিযোগ, মদ খাওয়ানোর পর ওই কিশোরীকে পরনে পোশাকটি খুলতে বলা হয়। রাজি না হলে তাকে চড়-থাপ্পড় মারে পার্থ। এমনকী, লাঠিপেঠা করারও হুমকি দেয় সে। শেষপর্যন্ত বাধ্য হয়ে নিম্নাঙ্গের পোশাক খুললে, মোবাইলে ওই কিশোরীর ভিডিও তুলে রাখে পঞ্চায়েত সদস্যের স্বামী। ভিডিওটি ভাইরাল হওয়ার পর রীতিমতো শোরগোল পড়ে যায় এলাকায়। মূল অভিযুক্ত পার্থ সরকারকে গ্রেফতার করে পুলিস।

ওই কিশোরী এখন হোমে। এদিন বিকেলে বাড়ি থেকে কিছুটা দূরে পুকুর থেকে উদ্ধার হয় তার মায়ের দেহ! স্থানীয় বাসিন্দাদের প্রশ্ন, ভাইরাকাণ্ডে তিনিই ছিলেন প্রধান সাক্ষী। কীভাবে মৃত্যু হল? ঘটনার পুলিশি তদন্তের দাবি তুলেছেন তাঁরা। 

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.