বিবাহ বহির্ভূত সম্পর্কে হাতেনাতে ধরা পড়তেই 'শাস্তি'! মধ্যযুগীয় বর্বরতার শিকার মহিলা

দুই থেকে আড়াই ঘণ্টা ধরে ওই মহিলার উপর অত্যাচার চালান স্থানীয় বেশ কয়েকজন মহিলা। 

Updated By: Apr 20, 2022, 11:57 AM IST
বিবাহ বহির্ভূত সম্পর্কে হাতেনাতে ধরা পড়তেই 'শাস্তি'! মধ্যযুগীয় বর্বরতার শিকার মহিলা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মধ্যযুগীয় বর্বরতার শিকার এক মহিলা। মারধরের পাশাপাশি কেটে নেওয়া হল মহিলার চুল। এমনই ছবি ভাইরাল হতে তোলপাড় বামুনগাছি এলাকায়। ঘটনাটি দত্তপুকুর থানার বামুনগাছি রেল কোয়ার্টার এলাকার। ইতিমধ্যেই এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে দত্তপুকুর থানার পুলিস।

স্থানীয় মানুষজনের সাথে কথা বলে জানা গিয়েছে, রেল কোয়ার্টার এলাকার এক যুবকের সঙ্গে মরহাটি শংকরগাছি এলাকার ওই মহিলার দীর্ঘদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। সেই যুবকের পরিবারের লোকেরাই আজ ওই যুবক ও মহিলাকে হাতেনাতে ধরে ফেলে। এরপর ওই মহিলা ও যুবককে নিয়ে আসা হয় বামুনগাছি রেল কোয়ার্টার এলাকায়। তারপর বেশ কয়েকজন মিলে ওই মহিলা ও যুবককে মারধর করে। মারধরের পাশাপাশি ওই মহিলার চুল কেটে নেওয়া হয়। 

জানা গিয়েছে, প্রায় দুই থেকে আড়াই ঘণ্টা ধরে ওই মহিলার উপর অত্যাচার চালান স্থানীয় বেশ কয়েকজন মহিলা। পরবর্তী সময়ে স্থানীয় এক যুবক দত্তপুকুর থানায় ফোন করে পুলিসকে খবর দিলে, পুলিস এসে ওই যুবক ও মহিলাকে উদ্ধার করে নিয়ে যায়। যদিও চুল কেটে নেওয়ার ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি। আরও অভিযোগ,  যে যুবক পুলিসকে খবর দেয়, তাঁর বাড়িতেও চড়াও হয় অভিযুক্তরা। 

গোটা ঘটনাটি নিন্দনীয় বলে জানিয়েছেন স্থানীয় তৃণমূল পঞ্চায়েত সদস্য বটুক দত্ত। তিনি বলেন, এই ঘটনার সাথে যুক্ত সকলের উপযুক্ত শাস্তি হবে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দত্তপুকুর থানা পুলিস। তবে এই মধ্যযুগীয় বর্বরতা থেকে কবে সমাজ মুক্ত হবে, সে প্রশ্ন থেকেই যাচ্ছে। 

আরও পড়ুন, Bhangar: ১৪ বিঘে জমির জন্য ভাঙড়ে মহিলাকে গুলি করে খুনের হুমকি TMC নেতার, ভাইরাল ভিডিওতে চাঞ্চল্য

আরও পড়ুন, Khardaha: এলাকা দখলের লড়াই, তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ TMC নেতার বিরুদ্ধে

West Midnapore: মহিলাদের দেখলেই বিবস্ত্র হয়ে অশ্লীল অঙ্গভঙ্গি! অভিযুক্তকে গণপিটুনি

Sexual Assault: 'আয় কার্টুন দেখাব,' টোপ দিয়ে ৩ শিশুছাত্রীর সঙ্গে 'ঘৃণ্য' কাজ যুবকের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.