Shaktigarh Shootout: রাজু ঝায়ের গাড়িতেই ছিলেন আব্দুল লতিফ? ভাইরাল ভিডিয়ো

কয়লা পাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত এই আব্দুল লতিফ। একসময়ে কয়লা পাচারে মূল অভিযুক্ত অনুপ ঝা বা লালার ঘনিষ্ট সহযোগী ছিল সে। বস্তুত, রাজুর বিরুদ্ধে চার্জশিটও দিয়েছে সিবিআই।

Updated By: Apr 2, 2023, 07:54 PM IST
Shaktigarh Shootout: রাজু ঝায়ের গাড়িতেই ছিলেন আব্দুল লতিফ? ভাইরাল ভিডিয়ো

বিক্রম দাস ও অরূপ লাহা: শক্তিগড়ে শ্যুটআউট। ঘটনার সময়ে রাজু ঝায়ের গাড়িতেই ছিলেন আব্দুল লতিফ? ভাইরাল ভিডিয়ো। যদিও সেই ভিডিয়ো-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

কয়লা পাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত এই আব্দুল লতিফ। একসময়ে কয়লা পাচারে মূল অভিযুক্ত অনুপ ঝা বা লালার ঘনিষ্ট সহযোগী ছিল সে। বস্তুত, রাজুর বিরুদ্ধে চার্জশিটও দিয়েছে সিবিআই। তাহলে? আব্দুল এখন ফেরার।

এদিকে বর্ধমানের শক্তিগড়ে জাতীয় সড়কে ভরসন্ধেয় কয়লা ব্য়বসায়ী রাজু ঝা-কে গুলি করে খুন করেছে দুষ্কৃতীরা। তদন্তে জানা গিয়েছে, নিহত রাজুর সঙ্গে ঘনিষ্ট যোগাযোগ ছিল আব্দুল লতিফের! কীভাবে? কয়লা পাচারকাণ্ডে তদন্তে তখন রীতিমতো সক্রিয় হয়ে উঠেছে সিবিআই ও ইডি।  একুশের পর থেকেই নিষ্ক্রিয় হতে শুরু করে লালা। সঙ্গে তাঁর সিন্ডিকেটও। তারপর? লালার সিন্ডিকেট থেকে বেরিয়ে আসে লতিফ। রাজুর সঙ্গে যোগ দেয় সে। শুরু হয় রাজু ঝা ও আবদুল লতিফের নয়া 'জোট'। 

আরও পড়ুন:  Shaktigarh Shootout: রাজু খুনে ব্যবহৃত গাড়িটির কার? খোঁজ মিলল মালিকের

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, যে সাদা গাড়িটিতে ছিলেন রাজু ঝা, সেই গাড়ির সামনে দাঁড়িয়েই ফোনে কথা বলছেন এক ব্যক্তি। পরনে সাদা জামা ও নীল প্যান্ট। যাঁরা চিনতেন, তাঁদের দাবি, ওই ব্যক্তি আব্দুল লতিফই! তাহলে কি ঘটনাস্থলে উপস্থিত ছিল সে? প্রশাসনের তরফে এখনও পর্যন্ত কোনও সদুত্তর মেলেনি। ভিডিয়োটি সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

শক্তিগড়ে শ্যুটআউটের তদন্তে সিট গঠন করল বর্ধমান জেলা পুলিস। ১২ সদস্যের বিশেষ তদন্তকারী দলের নেতৃত্বে থাকবেন পুলিশ সুপার কামনাশীষ সেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.