Malbazar: বেড়াতে এসে বড় বিপর্যয়! বর্ষার খরস্রোতা নদীতে তলিয়ে গেলেন ব্যবসায়ী...

Jaldhaka Riverflow: স্বাধীনতা দিবসের দিন বিকেলে ঘুরতে এসে মালবাজার মহকুমার নাগরাকাটা জলঢাকা নদীতে ভেসে গিয়ে নিখোঁজ হলেন বানারহাটের ব্যবসায়ী।

Updated By: Aug 16, 2024, 03:45 PM IST
Malbazar: বেড়াতে এসে বড় বিপর্যয়! বর্ষার খরস্রোতা নদীতে তলিয়ে গেলেন ব্যবসায়ী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘুরতে এসে নদীতে তলিয়ে গেলেন এক ব্যাবসায়ী। স্বাধীনতা দিবসের দিন বিকেলে ঘুরতে এসে মালবাজার মহকুমার  নাগরাকাটা জলঢাকা নদীতে ভেসে গিয়ে নিখোঁজ হল বানারহাটের এক ব্যবসায়ী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন: দেহ মিলল ৯ দিন পরে! নির্জনে টেনে নিয়ে গিয়ে প্রথমে ধর্ষণ, পরে গলায় ওড়না জড়িয়ে...

পুলিসসূত্রে জানা গিয়েছে, নিখোঁজ ব্যবসায়ীর নাম মিন্টু সাহা। বয়স ৩৫। বাড়ি বানারহাটের ক্ষুদিরাম পল্লিতে। জানা গিয়েছে, বৃহস্পতিবার ছুটির দিন থাকায় বানারহাট থেকে সাত বন্ধু মিলে নাগরাকাটার জলঢাকাতে নদীতে বেড়াতে আসেন তাঁরা। সেই সময়ে মিন্টু সাহা জলঢাকা নদীতে হাত-পা ধুতে যান। হাত-পা ধুতে গিয়েই কোনও ভাবে পা পিছলে নদীতে পড়ে যান ওই ব্যবসায়ী। বন্ধুরা তাঁকে সাহায্য করার জন্য ছুটে আসেন। তাঁকে বাঁচানোর চেষ্টা করেন। কিন্তু পাহাড়ি খরস্রোতা নদীতে ভেসে যান মিন্টু। 

এর পরেই খবর পেয়ে নাগরাকাটা থানার পুলিস এসে রাত আটটা পর্যন্ত জলঢাকা নদীতে তল্লাশি চালায়। কিন্তু ঘন অন্ধকার থাকায় তল্লাশি বন্ধ করতে বাধ্য হয় পুলিস। আজ, শুক্রবার সকাল থেকে  জাতীয় বিপর্যয় মোকাবিলার টিমকে সঙ্গে নিয়ে ফের তল্লাশি শুরু করে পুলিস।

আরও পড়ুন: R G Kar Incident: 'কীর্তিমান' সঞ্জয়ের কীর্তির শেষ নেই! এবার প্রকাশ্যে কাশীপুর...

এদিকে, অন্য একটি ঘটনায় বুনো হাতির আক্রমণে মৃত্যু হল এক যুবকের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মালবাজারে। মালবাজার ব্লকের কুমলাই গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নেওড়া নদী চা-বাগানে ঘটনাটি ঘটে। মৃত যুবকের নাম ইগরাজ ওঁরাঁও (২০)। মৃত যুবকের বাড়ি নেওড়া চা-বাগানের বড় লাইন শ্রমিক মহল্লায়। জানা গিয়েছে, রাতের খাবার খাওয়ার পরে চার বন্ধু মিলে বাড়ি থেকে কিছুটা দূরে একটি ঝোরার উপরে সদ্যনির্মিত কালভার্ট এলাকায় যান। ঠিক সেই সময়েই আচমকা সেখানে একটি বুনো হাতি তাঁদের আক্রমণ করে। তিনজন পালিয়ে যেতে সমর্থ হলেও ইগরাজ হাতির সামনে পড়ে যান। হাতি প্রথমে তাঁকে শুঁড়ে পেঁচিয়ে আছড়ে ফেলে, পরে পা দিয়ে পিষে মারে। স্থানীয়রা চা-বাগানের অ্যাম্বুল্যান্সে করে তাঁকে মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.