Heatwaves: প্রবল গরমের বলি? হাওড়ায় মৃত্যু টোটো চালকের

মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

Updated By: Apr 25, 2022, 09:30 PM IST
Heatwaves:  প্রবল গরমের বলি? হাওড়ায় মৃত্যু টোটো চালকের

নিজস্ব প্রতিবেদন: গ্রীষ্মের প্রবল দাবদাহে পুড়ছে রাজ্য। গরমের বলি? হাওড়ায় প্রাণ গেল টোটো চালকের। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জানা গিয়েছে, মৃতের নাম বাসু মণ্ডল। বয়স ৫৫। রোজকার মতোই এদিনও টোটো নিয়ে বেরিয়েছিলেন তিনি। দুপুরে ব্যাটরা থানার সানপুর মোড়ে রাস্তায় আচমকাই অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে ওই প্রৌঢ়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক অনুমান, তীব্র গরমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু।

আরও পড়ুন: Hottest Summer In Bengal: উষ্ণতম এপ্রিল! বৈশাখেই ৪৪ ছুঁই ছুঁই পারদ, সঙ্গে তাপপ্রবাহ, প্রবল দাবদাহে অতিষ্ঠ রাজ্যবাসী

কালবৈশাখীর দেখা নেই। কবে বৃষ্টি হবে? আশার কথা শোনাতে পারেনি আবহাওয়া দফতর। এপ্রিলেই তাপমাত্রার পারদ ৪৪ ছুঁই ছুঁই। তাপপ্রবাহ চলছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী কয়েকদিন প্রবল গরম ও অস্বস্তিকর পরিবেশ বজায় থাকবে। গরমের হাত থেকে বাঁচতে পর্যাপ্ত পরিমাণে জল খাওয়া, দুপুরে বাইরে না বেরোনো-সহ একাধিক পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.