Chopra Firing: ভরদুপুরে শুট আউট! চোপড়ায় খুন তৃণমূলকর্মী...

 পঞ্চায়েত ভোটে প্রার্থী কারা হবে? তৃণমূলে বৈঠকে তুমুল অশান্তি। চলল গুলিও!

Updated By: Mar 30, 2023, 04:42 PM IST
Chopra Firing: ভরদুপুরে শুট আউট! চোপড়ায় খুন তৃণমূলকর্মী...

ভবানন্দ সিংহ: পঞ্চায়েত ভোটে প্রার্থী কারা হবে? তৃণমূলে বৈঠকে তুমুল অশান্তি। চলল গুলিও! প্রাণ গেল দলের এক কর্মীর। গুলিবিদ্ধ হলেন আরও ৩ জন। শুটআউট উত্তর দিনাজপুরের চোপড়ায়।

রাজ্যের বেশিরভাগই পঞ্চায়েতের মেয়াদই শেষের মুখে। ভোট কবে? পঞ্চায়েত ভোট নিয়ে যে জনস্বার্থ মামলা করেছিলেন শুভেন্দু অধিকারী, সেই মামলাটি নিষ্পত্তি হয়ে গিয়েছে। কীভাবে? হস্তক্ষেপ নয়, নির্বাচন কমিশনকেই ভোট নিয়ে যাবতীয় সিদ্ধান্ত নেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। ফলে পঞ্চায়েত ভোটের বিজ্ঞপ্তি প্রকাশে এখন আর কোনও আইনি বাধা নেই।

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুরে চোপড়ার দিঘাবানা এলাকায় তৃণমূল পার্টি অফিসেই বৈঠকে বসেছিলেন বুথ কমিটির সদস্যরা। অভিযোগ, বৈঠক চলাকালীন দলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা শুরু হয়। এরপরই এলোপাথারি গুলি চলে! গুলিবিদ্ধ হয় ৪ জন। সকলেই তৃণমূলকর্মী। তাঁদের প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে, পরে স্থানান্তরিক করা হয় ইসলামপুর মহকুমা হাসপাতালে। সেখানে  ফইজুল রহমান নামে এক যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: ইডিকে চিঠি মলয় ঘটকের, কী লিখেছেন প্রশ্নে ইঙ্গিতপূর্ণ মন্তব্য মন্ত্রীর!

এর আগে, ভরসন্ধেয় গুলি চলেছিল দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে। তখন এলাকারই এক চায়ের দোকানে বসেছিলেন তৃণমূলের বুথ সভাপতি সাধন মন্ডল। দোকানে ঢুকে তাঁকে গুলি করে খুন করে ৩ দুষ্কৃতী।
 
.