Nadia Shootout: বাড়ি ফেরার পথে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি

গুলি লেগেছে মাথায়।

Updated By: Mar 23, 2022, 11:03 PM IST
Nadia Shootout: বাড়ি ফেরার পথে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি

নিজস্ব প্রতিবেদন: নদিয়ায় শুটআউট। হাঁসখালিতে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, তাও আবার ভরা বাজারে! গুলি লেগেছে মাথায়। আশঙ্কাজনক অবস্থায় ওই তৃণমূল নেতাকে পাঠিয়ে দেওয়া হল কলকাতায়।

জানা গিয়েছে, গুলিবিদ্ধ তৃণমূল নেতার নাম সহদেব মণ্ডল। তাঁর স্ত্রী আবার স্থানীয় বগুলা ২ নম্বর পঞ্চায়েতে সদস্যা। ঘড়িতে তখন প্রায় সাড়ে আটটা। এদিন সন্ধ্যায় হাঁসখালি বাজার থেকে বাড়ি ফিরছিলেন সহদেব। পিছন থেকে বাইকে করে এসে তাঁকে লক্ষ্য দুষ্কৃতীরা গুলি চালায় বলে অভিযোগ। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই তৃণমূল নেতা।

আরও পড়ুন: 13034 Howrah Katihar Express: ট্রেনের ইঞ্জিনের চাকায় আগুনের ফুলকি, বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল হাওড়া-কাঠিহার এক্সপ্রেস

সহদেব মণ্ডলকে প্রথমে নিয়ে যাওয়া হয় বগুলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতালে। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শেষপর্যন্ত সহদেবকে নিয়ে কলকাতা রওনা দিয়েছেন পরিবারের লোকেরা। কেন হামলা? তা স্পষ্ট নয় এখনও। প্রাথমিক তদন্তে অনুমান, পারিবারিক বিবাদের জেরেই এই ঘটনা।

আরও পড়ুন: Video: টোল প্লাজার কর্মীকে ধাক্কা মেরে পালাল 'মদ্যপ' চালক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.