Amta Student 'Murder': বাবার সামনেই ছেলের 'মর্মান্তিক' পরিণতি! গভীর রাতে পুলিসের পোশাকে বাড়িতে কারা?

'থানা থেকে এসেছি', পরিচয় দেয় অজ্ঞাতরা

Updated By: Feb 19, 2022, 01:08 PM IST
Amta Student 'Murder': বাবার সামনেই ছেলের 'মর্মান্তিক' পরিণতি! গভীর রাতে পুলিসের পোশাকে বাড়িতে কারা?

নিজস্ব প্রতিবেদন: আলিয়া বিশ্ববিদ্যালয় পড়ুয়া আনিস খান। আমতা থানার সারদা দক্ষিণ পাড়ার বাসিন্দা। এলাকার একটা অনুষ্ঠানের জন্য দিন কয়েক আগেই বাড়িতে যান। শুক্রবার গভীর রাতে তাঁর সঙ্গেই ঘটল এক মর্মান্তিক ঘটনা। চোখের সামনে ছেলেকে 'খুন' হতে দেখলেন বাবা। 

পরিবারের অভিযোগ, রাতে মৃত আনিস খানের বাড়িতে যায় চারজন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। তারা পুলিসের পোশাকে ছিল। আমতা থানা থেকে গিয়েছে বলে জানায়। আনিস বাড়িতে রয়েছে কিনা জানতে চায় তারা। তাঁর বাবা 'আনিস বাড়িতে নেই' বললেন, তা মানতে চায়নি অভিযুক্তরা। এরপর কথা কাটাকাটি লেগে যায়। মৃতের বাবা জানান, যেহেতু সকলে পুলিসের পোশাকে ছিলেন তাই তিনি বেশি কথা বাড়াননি। এরপর একজন নীচে তার বাবার কাছে দাঁড়িয়ে ছিল। বাকি তিনজন ভিতরে গিয়ে উপরে উঠে যায়। এর কিছুক্ষণের মধ্যেই ঘটে অঘটন। মৃতের বাবার অভিযোগ, তাঁর ছেলেকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে খুন করে ওই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা। এরপর চম্পট দেয় তারা।   

সঙ্গে সঙ্গে আমতা থানায় খবর দেয় পরিবার। আমতা থাকার তরফে পরিবারকে জানান হয়, তাঁদের তরফে কেউ রাতে ওই বাড়িতে যাননি। তাহলে গভীর রাতে পুলিসের পোশাকে আনিস খানের খোঁজে গিয়েছিল কারা? এই প্রশ্নে বাড়ছে রহস্য। পুলিসের বিরুদ্ধেও সরব হয়েছে মৃতের পরিবার। তাঁদের অভিযোগ, রাতেই পুলিসকে জানান হয়েছিল। কিন্তু রাতে পুলিস ঘটনাস্থলে যায়নি। শনিবার সকালে পুলিস যায়। 

আরও পড়ুন: ডায়মন্ড হারবারে ভেঙে পড়ল মাটির দেওয়াল, মৃত ১

আরও পড়ুন: লাগাতার নাবালিকাকে ধর্ষণ প্রৌঢ়ের, গ্রেফতার প্রতিবেশী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.