Sonarpur: ১৮ লক্ষ টাকার জিনিস চুরি দোকানে, চাঞ্চল্য ছড়াল এলাকায়

পুলিসের প্রাথমিক অনুমান বিহার থেকে এই চোরের দল এসেছিল, চুরির পর তারা আবার বিহারেই ফিরে গিয়েছে।

Updated By: Apr 7, 2022, 09:20 AM IST
Sonarpur: ১৮ লক্ষ টাকার জিনিস চুরি দোকানে, চাঞ্চল্য ছড়াল এলাকায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: সোনারপুর থানা থেকে মাত্র ১০০ মিটারের মধ্যেই একটি মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় আতঙ্ক ছড়াল এলাকায়। গত ৩ এপ্রিল ভোর রাতে পাঁচ জনের একটি দুষ্কৃতী দল সোনারপুর অটো স্ট্যান্ড সংলগ্ন এলাকার একটি মোবাইল ফোনের দোকানে চুরি করে। নগদ ও মোবাইল ফোন মিলিয়ে প্রায় ১৮ লক্ষ টাকার জিনিস চুরি গিয়েছে।

এই বিষয়ে সোনারপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন দোকান মালিক সূর্যসারথি ঘোষ। চুরির ঘটনার ছবি প্রকাশ্যে আসতেই আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার অনান্য ব্যবসায়ীরা। পুলিসের প্রাথমিক অনুমান বিহার থেকে এই চোরের দল এসেছিল, চুরির পর তারা আবার বিহারেই ফিরে গিয়েছে।

গত ৩ এপ্রিল দোকানের কর্মচারীরা দোকানে এসে দেখেন শাটার কিছুটা বাঁকানো, এরপর তারা দোকানে ঢুকে দেখেন সমস্ত কিছু চুরি হয়ে গিয়েছে। সেই দিনই এই বিষয়ে সোনারপুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়। 

আরও পড়ুন: চা বাগানের জমিতে পাঁচিল, চাকরি গেল শ্রমিকের

বুধবার সেই চুরির ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশে এসেছে। তাতে দেখা গেছে পাঁচ সদস্যের একটি দুষ্কৃতী দলটি চুরি করতে এসেছিল। দুটি চাদর দিয়ে দোকানের শাটার আড়াল করে সেই শাটার বাঁকিয়ে ভিতরে ঢোকে এক দুষ্কৃতী, বাকি চারজন বাইরে পাহারা দিতে থাকে। আধ ঘণ্টার মধ্যে ১৮ লক্ষ টাকার মোবাইল চুরি করে পালিয়ে যায় দলটি। 

থানা থেকে মাত্র ১০০ মিটারের মধ্যে এই ঘটনায় যথেষ্ট আতঙ্কিত এলাকার ব্যবসায়ী মহল। এই এলাকায় বহু গুরুত্বপূর্ণ এবং বড় ব্যবসায়ী রয়েছেন। তারা নিরাপত্তার অভাব বোধ করছেন এই ঘটনার পরে। পুলিস এখনও এই ঘটনায় কাউকে আটক অথবা গ্রেফতার করতে পারেনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.