দোলের রাতে বালিবোঝাই লরির ধাক্কায় পা হারাল নবম শ্রেণির ছাত্র

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দিনের বেশিরভাগ সময়েই এই এলাকা দিয়ে যাতায়াত করে বালিবোঝাই অসংখ্য লরি। 

Updated By: Mar 10, 2020, 10:56 AM IST
দোলের রাতে বালিবোঝাই লরির ধাক্কায় পা হারাল নবম শ্রেণির ছাত্র

নিজস্ব প্রতিবেদন: দোলের দিনেই মর্মান্তিক দুর্ঘটনা। বালিবোঝাই লরির ধাক্কায় পা হারাল নবম শ্রেণির ছাত্র। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়া থানার বামুনডিহা গ্রামে। এই ঘটনা ঘিরে তুলকালাম বাধে এলাকায়। প্রতিবাদে বালিঘাটের দামোদর নদের উপর একটি অস্থায়ী ছাউনিতে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বড়জোড়া থানার পুলিস।

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দিনের বেশিরভাগ সময়েই এই এলাকা দিয়ে যাতায়াত করে বালিবোঝাই অসংখ্য লরি। বড়জোড়া থানার বামুনডিহা গ্রাম সংলগ্ন দামোদরের ঘাট থেকে দীর্ঘদিন ধরেই বালি উত্তোলন ও সরবরাহ করে আসছে বালি কারবারিরা। দিনের বেশিরভাগ সময় ওভারলোড বালি বোঝাই করে বামুনডিহা গ্রামের উপর দিয়ে অসংখ্য লরি চলাচল করে। এর জেরে নষ্ট হয়ে গিয়েছে রাস্তা। মাঝেমধ্যেই  ঘটে যায় দুর্ঘটনা।

বাধ্য হয়ে সেই ভাঙ্গাচোরা রাস্তা দিয়েই যাতায়াত করতে বাধ্য হচ্ছেন ওই গ্রামের মানুষ । গতকাল সন্ধ্যার ঠিক আগে সাইকেলে করে ওই রাস্তা দিয়ে গ্রামে যাওয়ার সময় ভাঙ্গাচোরা রাস্তায় অভয় বাউরী নামের নবম শ্রেনীর এক ছাত্রের ডান পা পিষে দেয় বালি বোঝাই একটি লরি । ঘটনার খবর পাওয়ার পর গ্রামবাসীরাই তাকে উদ্ধার করে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যায় । 

.