South Dinajpur: মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত মামা

অভিযোগ পেতেই বুধবার সন্ধ্যায় ঘুঘুডাঙ্গা এলাকা থেকে অভিযুক্ত বিশ্বনাথ মাহাতোকে গ্রেপ্তার করে পুলিস

Updated By: Apr 28, 2022, 07:34 AM IST
South Dinajpur: মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত মামা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ করার ঘটনায় এবার চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুর জেলায়। 

মঙ্গলবার গভীর রাতে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের ঘুঘুডাঙ্গা এলাকায় ১৬ বছরের এক মানসিক ভারসাম্যহীন কিশোরীকে ধর্ষণ করে তাঁর দূর সম্পর্কের মামা। বুধবার সকালে মেয়ে অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়। সঙ্গে সঙ্গে নির্যাতিতার পরিবারের লোকেরা ওই কিশোরীকে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। 

একেই দুঃস্থ পরিবার এবং প্রত্যন্ত গ্রামের বাসিন্দা হওয়ায় ঠিক কী করবেন বুঝে উঠতে উঠতে পারছিলেননা নাবালিকার পরিবারের লোকজন। অন্যদিকে ধর্ষণের বিষয়টি বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা বুঝতে পেরেই বালুরঘাট থানার সঙ্গে যোগাযোগ করেন। হাসপাতালে পক্ষ থেকেই মৌখিকভাবে অভিযোগ জানানো হয় পুলিসে। 

আরও পড়ুন: Weather Today: গলদঘর্ম বাংলা, একসঙ্গে ১২ জেলায় তাপপ্রবাহ

অভিযোগ পেতেই বুধবার সন্ধ্যায় ঘুঘুডাঙ্গা এলাকা থেকে অভিযুক্ত বিশ্বনাথ মাহাতোকে গ্রেপ্তার করে পুলিস। অন্যদিকে বিষয়টি জানতে পেরে রাতেই বালুরঘাট থানায় আসেন জেলা পুলিস সুপার রাহুল দে, ডিএসপি হেডকোয়ার্টার সোমনাথ ঝাঁ সহ অন্যান্য আধিকারিকরা। তারা জিজ্ঞাসাবাদ করেন ধৃত ব্যক্তিকে। 

ওই দিন রাতেই বালুরঘাট থানায় অভিযুক্তের নামে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। নির্যাতিতার চিকিৎসা চলছে বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.