Extra Marital Affairs: বিবাহ-বর্হিভূত সম্পর্কের মাশুল? গৃহবধূকে ব্ল্যাকমেল, ধর্ষণ প্রেমিকের!

দেওর বন্ধুর সঙ্গে পরকীয়া! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Aug 6, 2022, 10:00 PM IST
  Extra Marital Affairs: বিবাহ-বর্হিভূত সম্পর্কের মাশুল? গৃহবধূকে ব্ল্যাকমেল, ধর্ষণ প্রেমিকের!

বিধান সরকার: বিবাহ-বর্হিভূত সম্পর্কের মাশুল? ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে ব্ল্যাকমেল! গৃহবধূকে একাধিকবার ধর্ষণ! গ্রেফতার অভিযুক্ত। ঘটনাস্থল, হুগলির দাদপুর।

জানা গিয়েছে, ধৃতের নাম বাপন ঘরুই। বাড়ি, হুগলিরই হরিপালে। নির্যাতিতার দেওরের বন্ধু সে। সেই সুবাদে বাড়িতেও যাতায়াত ছিল নিয়মিত। বাপনের সঙ্গে বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। শুধু তাই নয়, মোবাইলে প্রেমিকার সঙ্গে ঘনিষ্ট মুহূর্তের ছবিও ওই যুবক তুলে রেখেছিল বলে অভিযোগ। 

সেই ছবি কেন ভাইরাল করার হুমকি? যাঁর সঙ্গে সম্পর্ক, তাঁকে কেনইবা ধর্ষণ? নির্যাতিতার দাবি, অভিযুক্তের সঙ্গে সম্পর্কে ইতি টানতে চেয়েছিলেন তিনি। কিন্তু রাজি হওয়া তো দূর, বরং বিষয়টি জানার পর ঘনিষ্ট মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে ব্ল্যাকমেল করতে শুরু করে বাপন। এমনকী, একাধিক ধর্ষণও  করে! তারপর? সম্প্রতি ঘটনাটি স্বামীকে জানান ওই গৃহবধূ। দাদপুর থানায় তিনিই অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে। তাকে ১৪ দিনের পুলিসে হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। মেডিক্যাল টেস্টের পর আদালতে জবানন্দি দিয়েছেন নির্যাতিতা। 

আরও পড়ুন: Çhild Murder: বাবা ও জেঠিমার বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের? হাওড়ায় খুন সদ্যোজাত

এদিকে উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় আবার রীতিমতো ছক কষে প্রেমিককে খুন করেছে বিবাহিত প্রেমিকা! অভিযোগ, স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন হাড়োয়ার গোপালপুরে সাহা পাড়ার বাসিন্দা চম্পা রুইদাস। কিন্তু বিষয়টি গোপন থাকেন। এরপর যথারীতি স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি শুরু হয়। প্রেমিক স্বরূপ প্রামানিকের সঙ্গে সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নেন চম্পা। এমনকী, ওই যুবককে বাড়ি আসতেও বারণ করে দেন। কিন্তু তাতেও রাজি হয়নি স্বরূপ। উলটে অন্তরঙ্গ মুহূর্তে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার হুমকি দেয়! এরপর চারজনকে সঙ্গে নিয়ে ওই গৃহবধূকে প্রমিককে খুন করার ছক কষে বলে অভিযোগ।

এদিকে হাওড়়ায় টিকিয়াপাড়ায় আবার মায়ের পাশে থেকে উধাও হয়ে গিয়েছিল সদ্যোজাত। এদিন বাড়ির জলের ট্য়াংক থেকে উদ্ধার হল নিথর দেহ। কীভাবে মৃত্যু? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, শিশুটির বাবার সঙ্গে নাকি জেঠিমার বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল! শুধু তাই নয়, দেওরের বিয়ে মেনে নিতে পারেননি বউদি। সেই আক্রোশে জেঠিমাই সদ্যোজাতকে খুন করেছে বলে অভিযোগ।  সদ্যোজাতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। জেঠিমা-সহ আটক পরিবারের ৪ সদস্য। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: Mekliganj, Paresh Adhikari: দুর্নীতির প্রমাণ লোপাটের চেষ্টা? মেখলিগঞ্জে রাতেও খোলা খাদ্য নিয়ামকের করণ!

পুলিস সূত্রে খবর, টিকিয়াপাড়ার শ্রীনাথ পোড়েল লেনের বাসিন্দা সামা পারভীন। সোমবার হাওড়া হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। হাসপাতাল থেকে ছাড়া পান বুধবার। সদ্যোজাত সন্তানকে নিয়ে টিকিয়াপাড়ায় শ্বশুরবাড়িতে ফেরেন সামা। তাঁর দাবি, বৃহস্পতিবার রাতে সন্তানকে সঙ্গে নিয়ে শুয়েছিলেন তিনি। কিন্তু সকালে যখন ঘুম ভাঙে, তখন দেখেন, পাশে শিশুটি নেই! কোথায় গেল? এলাকায় ও আত্মীয়দের বাড়িতে খোঁজাখুঁজি করেও শিশুটির সন্ধান পাওয়া যায়নি।

.