Nadia News: ফের শ্যুটআউট! বিহার থেকে ফেরার পথে মৃত্যু নদিয়ার যুবকের

 মৃতের নাম বিশ্বজিৎ দাস। বাড়ি, নদিয়ার বেথুয়াডহরিতে। গত ৩০ মে বেথুয়াডহরি থেকেই একটি পিক-আপ ভ্যানে পোলট্রির মুরগি নিয়ে বিহারের মুজফ্‌ফরপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। 

Updated By: Jun 5, 2023, 11:24 PM IST
Nadia News: ফের শ্যুটআউট! বিহার থেকে ফেরার পথে মৃত্যু নদিয়ার যুবকের

অনুপ দাস: ফের শ্যুটআউট। বিহার থেকে পোলট্রি গাড়ি নিয়ে ফেরার পথে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারালেন নদিয়ার যুবক। ময়নাতদন্তের পর দেহ পৌঁছল বাড়িতে। এলাকায় শোকের ছায়া।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম বিশ্বজিৎ দাস। বাড়ি, নদিয়ার বেথুয়াডহরিতে। গত ৩০ মে বেথুয়াডহরি থেকেই একটি পিক-আপ ভ্যানে পোলট্রির মুরগি নিয়ে বিহারের মুজফ্‌ফরপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন আরও ২ জন। তাঁরা নদিয়ারও বাসিন্দা।

আরও পড়ুন: বোনের বিয়ের টাকা জোগাড় করতে ভিন রাজ্যে পাড়ি! বালেশ্বরে ট্রেন দুর্ঘটনায় মৃত দাদা

গাড়ি তখন কিষাণগঞ্জ টোল প্লাজা পেরিয়ে গিয়েছে। স্থানীয় একটি সেতুর কাছে বাইকে চেপে পিক-অ্যাপ ভ্যানের পিছনে ধাওয়া করে দুষ্কৃতীরা। গাড়ি অবশ্য় থামাননি চালক। এরপর চলন্ত গাড়িতেই যখন চালক লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায়, তখন গুলিবিদ্ধ হন বিশ্বজিৎ। উল্টে যায় গাড়িটিও! গুরুতর জখম বিশ্বজিৎকে হাসপাতালে ভর্তি করে পুলিস। কিন্তু শেষরক্ষা হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.