ঘরে ঢুকে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা, শাশুড়িকে গায়ে কেরোসিন দিল জামাই!

রবিবার  সন্ধা নাগাদ  ক্যানিংয়ের  আদলা গ্রামের বাড়িতে একাই ছিলেন তরুণী। সেই সুযোগে ঘরে ঢুকে পড়ে তরুণীর জামাইবাবু আতিয়ার সর্দার। 

Updated By: Oct 22, 2018, 06:04 PM IST
ঘরে ঢুকে শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা, শাশুড়িকে গায়ে কেরোসিন দিল জামাই!

 নিজস্ব প্রতিবেদন:  শ্যালিকাকে ধর্ষণের চেষ্টা। বাধা দিয়ে জামাইয়ের কোপে শাশুড়ি। মারধরের পর প্রৌঢ়াকে পুড়িয়ে মারার চেষ্টা। ক্যানিংয়ের আদলা গ্রামে শিউরে ওঠার মতো ঘটনা। 

আরও পড়ুন: গুলিতে মৃত্যু হল বীরভূমের দাপুটে তৃণমূল নেতার! 

রবিবার  সন্ধা নাগাদ  ক্যানিংয়ের  আদলা গ্রামের বাড়িতে একাই ছিলেন তরুণী। সেই সুযোগে ঘরে ঢুকে পড়ে তরুণীর জামাইবাবু আতিয়ার সর্দার।  প্রথমে শ্যালিকার সঙ্গে গল্প করে। এরপর নানা অছিলায় গায়ে হাত দিতে শুরু করে। খারাপ ইঙ্গিত পেয়ে ঘর থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করে ন তরুণী।  অভিযোগ, আতিয়ার তাঁকে টেনে বিছানায় ফেলে ধর্ষণ করার চেষ্টা করে।  তরুণীর চিত্‍কারে ছুটে যান তাঁর মা। তারপর?

আরও পড়ুন: বাড়িতে ঢেকে দেওরকে মদ দিলেন বৌদি! তারপর যা করলেন...

শাশুড়িকে ঘরে ঢুকতে দেখে ঘরের কোণে পড়ে থাকা বাঁশ তুলে মাথায় আঘাত করে আতিয়ার। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন প্রৌঢ়া।   মারধর করে তাঁর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করে  সে।  তরুণীর চিত্কারে  প্রতিবেশীরা ছুটে গেলে আতিয়ার পালিয়ে যান। রক্তাক্ত অবস্থায় প্রৌঢ়াকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করান প্রতিবেশীরা।

আরও পড়ুন: মোবাইল-প্রেমের গেরো, কিশোরের কপালে জুটল মায়ের থেকেও বয়সে বড় বউ

এই ঘটনায়  আদলা গ্রামে ব্যাপক উত্তেজনা ছড়ায়। আশঙ্কাজনক অবস্থায় ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি প্রৌঢ়া।

.