জীবন্ত দগ্ধ হয়ে শিশুকন্যা-সহ দম্পতির মৃত্যুর কারণ কী? বারাসতের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

প্রথমে এটিকে আপাত দুর্ঘটনা বলে মনে করেছিল পুলিস। কিন্তু পাড়াপড়শিদের সঙ্গে কথা বলার পর উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। ঘটনার দিনই পড়শিদের কানাঘুষো শোনা গিয়েছিল তাতেই সন্দেহ হয়েছিল পুলিসের।

Updated By: Feb 20, 2018, 01:55 PM IST
জীবন্ত দগ্ধ হয়ে শিশুকন্যা-সহ দম্পতির  মৃত্যুর কারণ কী?  বারাসতের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন:  বারাসতের নীলগঞ্জে জীবন্ত দগ্ধ হয়ে শিশুকন্যা-সহ দম্পতির মৃত্যুর ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য। তদন্তে পুলিস জানতে পেরেছে, পারিবারিক বিবাদের জেরে রবিবার রাতে নিজেই গায়ে আগুন দিয়েছিলেন নীলগঞ্জের সদরপুরের বাসিন্দা কাজল ঘোষ। পরে আগুন ছড়িয়ে বাবা-মেয়ের শরীরও জ্বলে যায়। ঘটনায় কাজল ঘোষের শাশুড়ি ও ভাসুরকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: নজরে ১০০ ভরি সোনা, জমিদার বাড়ির মেয়ে ভারতীর লকারে তল্লাশি সিআইডি-র

রবিবার মাঝরাতে চামড়া গন্ধ পেয়ে টনক নড়ে প্রতিবেশীদের। ঘরের বাইরে বেরিয়ে দেখেন পেশায় বাসচালক কুশ ঘোষের বাড়ি দাউ দাউ করে জ্বলছে। ভিতর থেকে শোনা যাচ্ছে আর্তনাদ। স্থানীয়রাই আগুন কোনওরকমে নিভিয়ে  ঘরের ভিতর থেকে কুশ ঘোষ, তাঁর স্ত্রী কাজল ও শিশুকন্যা সায়নীর পোড়া দেহ উদ্ধার করেন। তড়িঘড়ি তাদের বারাসাত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান কাজল। বাবা-মেয়েকে আরজি করে নিয়ে যাওয়া হলে মারা যায় ছোট্ট সায়নী।  সোমবার রাতে মৃত্যু হয় কুশ ঘোষেরও।

আরও পড়ুন: দাউ দাউ করে জ্বলছে ঘর, ভিতরে শিশু-সহ জীবন্ত পুড়ল দম্পতি

প্রথমে এটিকে আপাত দুর্ঘটনা বলে মনে করেছিল পুলিস। কিন্তু পাড়াপড়শিদের সঙ্গে কথা বলার পর উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। ঘটনার দিনই পড়শিদের কানাঘুষো শোনা গিয়েছিল তাতেই সন্দেহ হয়েছিল পুলিসের। তদন্ত করে দেখা যায়,  বাস চালক কুশ ঘোষের পরিবারের নিত্য অশান্তি লেগেই থাকত। শাশুড়ি, ভাসুরের সঙ্গে অশান্তির আঁচ গিয়ে পড়েছিল কাজল-কুশের দাম্পত্য জীবনেও। মাঝেমধ্যেই ছোটখাটো ইস্যুতে তাঁদের মধ্যে ঝগড়া হতে থাকে। নিত্য অশান্তিতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন কাজল। এই নিয়ে ঘোষ পরিবারে চাপা উত্তেজনা ছিলই। শনিবার ফের অশান্তি হয়।

আরও পড়ুন: ট্রাক্টরের পিছনে পুলিসের গাড়ির ধাক্কা, মৃত ১, গুরুতর জখম ৫

রবিবার কুশ কাজ সেরে বাড়ি ফেরার পর তাঁকে খেতেও দেন কাজল, মেয়েকেও খাওয়ান। এর সকলে শুয়ে পড়লে গায়ে আগুন দেন কাজল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কাজলকে বাঁচাতে গিয়েই কোনওভাবে আগুন ধরে যায় কুশ ও মেয়ের গায়ে।  ঘটনায় কাজলের শাশুড়ি ও ভাসুরকে গ্রেফতার করেছে পুলিস।

.