Jhalda Councilor Murder: দিনভর জিজ্ঞাসাবাদ, হোটেল মালিককে আটক করল CBI

ফের জিজ্ঞাসাবাদ SDPO-কে।

Updated By: Apr 12, 2022, 09:53 PM IST
 Jhalda Councilor Murder:  দিনভর জিজ্ঞাসাবাদ, হোটেল মালিককে আটক করল CBI

নিজস্ব প্রতিবেদন: অস্থায়ী ক্যাম্পে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) এক হোটেল মালিককে আটক করল CBI। তদন্তকারীদের সন্দেহ, তপন কান্দু খুনে ধৃতের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল তাঁর।

জানা গিয়েছে, আটক হওয়া ওই ব্যক্তির নাম সত্যবান পরামানিক। বাড়ি, ঝালদার হেঁসাহাতু গ্রামে। ওই গ্রামেরই একটি সরকারি স্কুলে পিওন পদে কর্মরত তিনি। আবার ঝালদায় একটি হোটেলেরও মালিক সত্যবান। এদিন তাঁর হোটেলে হানা দেন CBI আধিকারিকরা। এরপর যখন ঝালদার SDPO  সুব্রত দেবকে ফের তলব করা হয়, তখন CBI-র অস্থায়ী ক্যাম্পে নিয়ে আসা হয় সত্যবানকেও। SDPO-কে প্রায় সোয়া এক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। ম্যারাথন জেরার পর শেষপর্যন্ত আটক করা হল ওই হোটেল মালিককে। 

আরও পড়ুন: Burdwan Accident: মোবাইলে ব্যস্ত চালক! নয়ানজুলিতে পড়ল যাত্রীবাহী বাস

এদিকে ঝালদাকাণ্ডে হাইকোর্টে যেদিন কেস ডায়েরি ও তদন্ত রিপোর্ট জমা দিয়েছিল রাজ্য, সেদিনই বোকারো থেকে কালেবর সিং নামে এক ব্য়ক্তি গ্রেফতার করেছিল পুলিস। তদন্তকারীদের দাবি, তপন কান্দু হত্যাকাণ্ডের মূলচক্রী সে। কালেবর এখন CBI-র হেফাজতে। গতকাল, সোমবার রাতে ধৃতকে নিয়ে ঝাড়খণ্ডের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। এদিন সকালে আবার কালেবর সিং, নরেন কান্দু ও আশিক খানকে জিজ্ঞাসাবাদ করা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.