Serampore: ঠাকুর দেখতে বেরিয়ে নিখোঁজ! পরিত্যক্ত বাড়িতে মিলল যুবতীর দেহ...

আমরা চাই ঘটনা সত্যিটা কি তা বেরিয়ে আসুক।আমার বোনের মত আর কারও সঙ্গে যেন না হয়', বললেন মৃতের দাদা।

Updated By: Nov 7, 2023, 10:34 PM IST
Serampore: ঠাকুর দেখতে বেরিয়ে নিখোঁজ! পরিত্যক্ত বাড়িতে মিলল যুবতীর দেহ...

বিধান সরকার: পুজোয় ঠাকুর দেখতে বেরিয়ে নিখোঁজ! তারপর? পরিত্যক্ত বাড়িতে পাওয়া গেল যুবতীর দেহ। মাঝে পেরিয়ে গিয়েছে ১৫ দিন। তদন্তের দাবি করেছেন পরিবারের লোকেরা। ঘটনাস্থল, হুগলির শ্রীরামপুর।

আরও পড়ুন:  BJP: দিলীপ ঘোষের সামনেই এবার জেলা সভাপতিকে ঘিরে বিক্ষোভ বিজেপি কর্মী-সমর্থকদের!

জানা গিয়েছে, মৃত যুবতীর নাম নীতু কুমারী। বয়স ২৮ বছর। হুগলিরই ভদ্রেশ্বর থানার চাঁপদানী এলাকার  এস এম রোডের বাসিন্দা ছিলেন তিনি। পরিবারে লোকেরা জানিয়েছে, গত ২৩ অক্টোবর নবমীর দিন মায়ের সঙ্গে ঠাকুর দেখতে বেরিয়েছিলেন নীতু। এরপর বৈদ্যবাটি রেলগেটের কাছে নিখোঁজ হয়ে যান তিনি। ভদ্রেশ্বর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

পুলিস সূত্রে খবর, গতকাল সোমবার শ্রীরামপুরের দে স্ট্রিটে একটি পরিত্যক্ত বাড়িতে মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। দেহের পাশে পড়েছিল আধার কার্ডে জেরক্স। তা দেখেই শেষপর্যন্ত মৃতার পরিচয় জানা যায়। বাড়িতে খবর পাঠায় পুলিস। দেহ শনাক্ত করেছেন পরিবারের লোকেরা।

কীভাবে মৃত্যু? মৃতের দাদা কৃষ্ণ রায় বলেন, 'নিখোঁজ হওয়ার পর পুলিশকে আমরা জানাই। মোবাইল টাওয়ার লোকেশন শ্রীরামপুরে দেখিয়েছিল।তারপর অনেকদিন আর কোনো খোঁজ পাওয়া যায়নি। আমরা চাই ঘটনা সত্যিটা কি তা বেরিয়ে আসুক।আমার বোনের মত আর কারও সঙ্গে যেন না হয়'। তদন্তে পুলিস।

আরও পড়ুন:  kalipuja 2023: গভীর রাতে পুজোর সময়ে সামনের দিকে ঝুঁকে পড়েন মা কালী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.