Shaktigarh Shootout: কীভাবে খুন রাজু ঝা? প্রত্যক্ষদর্শী ঝালমুড়িওয়ালার খোঁজ পেল জি ২৪ ঘণ্টা

ভরসন্ধেয়বেলায় জাতীয় সড়কে শ্যুটআউট। ১ এপ্রিল, শনিবার বর্ধমানের কাছে শক্তিগড়ে খুন হন কয়লা মাফিয়া রাজু ঝা। 

Updated By: Apr 11, 2023, 09:27 PM IST
Shaktigarh Shootout: কীভাবে খুন রাজু ঝা? প্রত্যক্ষদর্শী ঝালমুড়িওয়ালার খোঁজ পেল জি ২৪ ঘণ্টা

বিক্রম দাস: সপ্তাহ দেড়েক পার। কয়লা মাফিয়া রাজু ঝাঁর খুনিরা অধরা এখনও। সেদিন ঠিক কী ঘটেছিল শক্তিগড়ে? প্রত্যক্ষদর্শীর খোঁজ পেল জি ২৪ ঘণ্টা।

ভরসন্ধেয়বেলায় জাতীয় সড়কে শ্যুটআউট। ১ এপ্রিল, শনিবার বর্ধমানের কাছে শক্তিগড়ে খুন হন কয়লা মাফিয়া রাজু ঝা। ল্যাংচার দোকানের সামনে দাঁড়িয়েছিল সাদা রংয়ে একটি গাড়ি। চালকের পাশে সামনের সিটে বসেছিলেন রাজু। তাঁকে লক্ষ্য করে একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা।

দূরত্ব মেরেকেটে কয়েক হাত! রোমহর্ষক সেই হত্যাকাণ্ড প্রত্যক্ষ করেছিলেন এক ঝালমুড়িওয়ালা। নাম, আবু জিয়া। জি ২৪ ঘণ্টাকে তিনি জানালেন, 'একটি সাদা গাড়ি এসে একটু দূরে দাঁড়াল। বাড়ি আসব বলে জিনিসত্র গোছাচ্ছি। একজন লোক এল, পর পর ৩ মুড়ি নিল। আমাকে পয়সা দিল। তারপর দেখি, দুমদাম শব্দ হচ্ছে। ভয়ে পালিয়ে যাই'। 

এদিক সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাজুকে লক্ষ্য করে গুলি চালিয়ে  নীল রংয়ের একটি ইউনি গাড়িতে করে পালিয়ে যায় আততায়ীরা। খুনে ব্যবহৃত মালিক কে? কাকেইবা হস্তান্তর করা হয়েছিল গাড়িটি? জি ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। 

আরও পড়ুন: Ship Of Love: অলৌকিক স্থলযান? ১৩ বছর ধরে এক কৃষক তৈরি করে চলেছেন তাঁর নিজস্ব 'টাইটানিক'!

জানা গিয়েছে, গাড়ির মালিক কলকাতা পাটুলির বাসিন্দা শাশ্বতী চক্রবর্তী। তবে, গত বছরের সেপ্টেম্বর মাসে একটি গাড়িটি বিক্রি করে দেন তিনি। শুধু তাই নয়, ওই সংস্থার এক কর্মী এসে গাড়িটি নিয়েও যান!গাড়ির মালিকের দাবি, ৩ লক্ষ ৭৯ হাজার টাকায় বিক্রি হয় নীল রংয়ের ব্যালেনো ইউনি গাড়িটি। কিন্তু, অ্য়াকাউন্টে জমা পড়ে ৩ লক্ষ ৬৯ হাজার টাকা। এখনও ১০ হাজার পাওনা। গাড়ির হস্তান্তরের সময়ে বলা হয়েছিল, গাড়ির মালিকের নাম পরিবর্তন করতে ৬ মাস লাগবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.