Doctor Death: গঙ্গায় ভাসছে দেহ! বেলুড়ে তরুণ চিকিৎসকের রহস্যমৃত্যু

বেলুড়ে ছোটবেলার বন্ধুর সঙ্গে একই ফ্ল্য়াটে খাকতেন তিনি। রাতে ফ্ল্যাট থেকে  বেরনো পর নিখোঁজ হয়ে যান দু'[জনেই। সকালে গঙ্গার ঘাটে পাওয়া যায় চিকিৎসকের দেহ। তাঁর বন্ধু এখনও নিখোঁজ।

Updated By: Sep 24, 2022, 07:54 PM IST
Doctor Death: গঙ্গায় ভাসছে দেহ! বেলুড়ে তরুণ চিকিৎসকের রহস্যমৃত্যু

দেবব্রত ঘোষ: বেলুড়ে তরুণ চিকিৎসকের রহস্যমৃত্যু। রাতভর নিখোঁজ থাকার পর, দেহ পাওয়া গেল গঙ্গার ঘাটে। ছোটবেলার বন্ধু এখনও নিখোঁজ। কীভাবে ঘটল এমন ঘটনা? তদন্তে পুলিস। এলাকায় চাঞ্চল্য।

পুলিস সূত্রের খবর, একজন পেশায় চিকিৎসক, আর একজন ফিল্ম স্টাডিডের ছাত্র। লালাবাবু সায়র রোডে একই ফ্ল্যাটে থাকতেন মৃত সৌরভ সাহারায় ও তাঁর বন্ধু রোহন কুমার। গতকাল, শুক্রবার রাতে ফ্ল্য়াটে থেকে বেরিয়ে যান দু'জনেই। কোথায়? রাতের আর খোঁজ মেলেনি সৌরভ ও রোহনের। এদিন সকালে বেলুড়ে জগন্নাথ ঘাটে ডাক্তারের লোগো লাগানো একটি স্কুটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এরপর খবর দেওয়া হয় থানায়। ততক্ষণে গঙ্গে ভেসে ওঠেছে সৌরভের দেহ! ঘটনাকে তীব্র চাঞ্চল্য় ছড়িয়ে পড়ে এলাকা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: 'INDIA’S BIGGEST PAPPU' অমিত শাহ! তৃণমূলের টি-শার্টে প্রচার

কীভাবে মৃত্য়ু হল ওই চিকিৎসকের? তাঁর বন্ধু রোহনইবা কোথায়? গঙ্গা স্নান করতে নেমে কি তলিয়ে গেলেন দু'জনে? সমস্ত দিকই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এদিন গঙ্গা ডুবুরি নামিয়েও রোহনের সন্ধান মেলেনি। তাহলে তিনি পালিয়ে গেলেন? সেই সম্ভবনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না। মৃতের এক আত্মীয়ের অবশ্য দাবি, সাঁতার জানতেন না সৌরভ। ফলে রাতে বন্ধুর সঙ্গে তাঁর গঙ্গা স্নান করতে নামার প্রশ্নই ওঠে না। শুধু তাই নয়, দু'জনে যখন বেরিয়ে যান, তখন নাকি ফ্ল্য়াটের আলো ও এসি অন করা ছিল। কিন্তু সিসিটিভি বন্ধ ছিল! কেন? বিষয়টি ভাবাচ্ছে পুলিস। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ পরিষ্কার হবে।

এদিকে কয়েক মাস আগে রোগীমৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছিল হাওড়া জেলা হাসপাতালে। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠেছিল যে, কর্তব্যরত দুই চিকিৎসককে ইসিজি মেশিন ছুড়ে  মারেন রোগীর পরিবারের লোকেরা! মৃতের ছেলেকে গ্রেফতার করে পুলিস। তাঁর অবশ্য দাবি, হাওড়া হাসপাতালে রোগীর কোনও  চিকিৎসাই হয়নি। বিনা চিকিৎসায় মারা গিয়েছেন তিনি। উলটে পরিবারের লোকেদে সঙ্গে দুর্ব্যবহার করেছেন কর্তব্যরত দুই চিকিৎসক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.