'INDIA’S BIGGEST PAPPU' অমিত শাহ! তৃণমূলের টি-শার্টে প্রচার

সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় অমিত শাহকে 'INDIA’S BIGGEST PAPPU' বলে কটাক্ষ করেন। সেই কথাকেই হাতিয়ার করে পেট্রো পণ্যের মুল্যবৃদ্ধিতে অভিনব প্রতিবাদ কর্মসূচিতে সামিল হন যুব তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা।

Updated By: Sep 24, 2022, 07:14 PM IST
'INDIA’S BIGGEST PAPPU' অমিত শাহ! তৃণমূলের টি-শার্টে প্রচার
নিজস্ব চিত্র

চম্পক দত্ত: ভারতের সবচেয়ে বড় পাপ্পু অমিত শাহ! অমিত শাহের ছবি দেওয়া 'INDIA’S BIGGEST PAPPU'    লেখা টি-শার্ট পরে ব্যানার নিয়ে চন্দ্রকোণার পেট্রোল পাম্পগুলিতে বিক্ষোভ কর্মসূচি পালন করল যুব তৃণমূল কংগ্রেস। শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণা ২ নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ব্লকের পলাশচাবড়ী, রাধাবল্লভপুর সহ বেশ কয়েকটি পেট্রোল পাম্পে পেট্রোপণ্যের মুল্যবৃদ্ধির প্রতিবাদে অভিনব বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। 

ব্লকের পাশাপাশি এদিন চন্দ্রকোণা শহর যুব তৃণমূল কংগ্রেসের তরফেও শহরের খেজুরডাঙা এলাকায় একটি পেট্রোল পাম্পে এই একই কর্মসূচি পালন করা হয়। চন্দ্রকোণা ২ নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অতনু দে, ব্লক সভাপতি প্রসূন ঘোষ ও চন্দ্রকোণা বিধানসভার বিধায়ক অরূপ ধাড়ার উপস্থিতিতে এই কর্মসূচি পালন করা হয়। পেট্রোল পাম্পে আগত ক্রেতাদের হাতে প্রচারপত্র তুলে দেওয়া হয়। যেখানে বিবরণ দেওয়া রয়েছে কীভাবে পেট্রোপণ্যের দাম বাড়িয়ে দিয়েছে কেন্দ্রীয় সরকার।

আরও পড়ুন, Mithun Chakraborty: আবার বলছি; তৃণমূলের ২১ বিধায়ক যোগাযোগ রেখে চলেছেন, ফের সরব মিঠুন

সাধারণ মানুষের পকেটের উপর চাপ বাড়াচ্ছে কেন্দ্র। রাজনৈতিক স্বার্থে ইডি-সিবিআইকে ব্যবহার করছেন কেন্দ্রের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় অমিত শাহকে 'INDIA’S BIGGEST PAPPU' বলে কটাক্ষ করেন। সেই কথাকেই হাতিয়ার করে পেট্রো পণ্যের মুল্যবৃদ্ধিতে অভিনব প্রতিবাদ কর্মসূচিতে সামিল হন যুব তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.