South 24 Parganas: গঙ্গাসাগরের ভারত সেবাশ্রম সংঘের ঘর থেকে মহিলার দেহ উদ্ধার...

South 24 Parganas: গঙ্গাসাগরের ভারত সেবাশ্রম সংঘের গেস্ট হাউসের একটি ঘর থেকে মহিলার দেহ উদ্ধার। চাঞ্চল্য ছড়িয়ে পড়ল গঙ্গাসাগর এলাকায়। গঙ্গাসাগর কোস্টাল থানার পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

Updated By: Nov 26, 2023, 12:37 PM IST
South 24 Parganas: গঙ্গাসাগরের ভারত সেবাশ্রম সংঘের ঘর থেকে মহিলার দেহ উদ্ধার...
ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগরের ভারত সেবাশ্রম সংঘের গেস্ট হাউসের একটি ঘর থেকে এক মহিলার দেহ উদ্ধার হল। ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল গঙ্গাসাগর এলাকায়। গঙ্গাসাগর কোস্টাল থানার পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

আরও পড়ুন: Dilip Ghosh: মর্নিং ওয়াকে বেরিয়ে মহুয়া মৈত্রকে নিয়ে বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের...

ওই মহিলার মৃত্যুর কোনও কারণ জানা যায়নি। ঘটনার তদন্তে নেমেছে গঙ্গাসাগর কোস্টাল থানার পুলিস। ভারত সেবাশ্রম সংঘের এক মহারাজ জানিয়েছেন, ২৫ নভেম্বরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ভারত সেবাশ্রম সংঘের একটি ঘরে এক পুরুষ ও মহিলা থাকার জন্য আসেন। রীতিমতো রেজিস্টার মেনে তাঁদের আধার কার্ডের পরিচয় দেখে তবেই ঘর দেওয়া হয়েছিল। 

কিন্তু ঘর ছাড়ার সময়ে তাঁরা ঘর ছাড়ছেন না দেখে ভারত সেবাশ্রম সংঘের লোক গিয়ে খোঁজ করেন, কেন তাঁরা ধর ছাড়ছেন না জানতে। গিয়ে দেখেন ঘর বন্ধ। ডাকাডাকি করেও কোনও সাড়া পান না তিনি। তারপরে আশ্রমের তরফে আরও লোকজন আসেন। তাঁরাও সাড়া নেন। কিন্তু সাড়া না পেয়ে শেষ পর্যন্ত খবর দেওয়া হয় গঙ্গাসাগর কোস্টাল থানায়। 

আরও পড়ুন: Malbazar: ফের শিশুশিক্ষা কেন্দ্রের মিড ডে মিলের রান্না ঘরে হানা বুনো হাতির...

খবর পেয়ে পুলিস এসে ঘরে ঢোকে। ঘরে ঢুকে পুলিস দেখে এক মহিলা অচৈতন্য অবস্থায় পড়ে আছেন। তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে গেলে জানা যায় তিনি মৃত। এর পরে ওই মহিলার সঙ্গীর খোঁজখবর করা শুরু হয়। তবে তাঁর  কোনও হদিস এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তদন্তের স্বার্থে পুলিস ও ভারত সেবাশ্রমের মহারাজরা বিশেষ কিছু বলতে চাননি। ওই মহিলার নাম কিংবা তাঁর পরিচয় ও ঠিকানা এখনও পর্যন্ত জানা যায়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.