Video: টোল প্লাজার কর্মীকে ধাক্কা মেরে পালাল 'মদ্যপ' চালক

গুরুতর জখম হলেন তিনি।

Updated By: Mar 23, 2022, 10:32 PM IST
Video:  টোল প্লাজার কর্মীকে ধাক্কা মেরে পালাল 'মদ্যপ' চালক

নিজস্ব প্রতিবেদন: টোল ট্যাক্স ফাঁকি দেওয়ার জন্য ঢুকে পড়েছিলেন ভিআইপি। কিন্তু তাতেও যখন শেষরক্ষা হল না, তখন গাড়ির গতি বাড়িয়ে পালালেন 'মদ্যপ' চালক, তাও আবার টোল প্লাজার এক কর্মীকে ধাক্কা মেরে! গুরুতর আহত হয়েছেন তিনি। শিলিগুড়ি-জলপাইগুড়ি জাতীয় সড়কে সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল এমনই দৃশ্য।

ঠিক কী দেখা গেল সিসিটিভি ক্যামেরায়? এদিন সকালে জলপাইগুড়ির রাজগঞ্জে শিলিগুড়ি-জাতীয় সড়কে, পানকাউরি টোল গেটে আসে একটি গাড়ি। ওই গাড়িটিতে কিন্তু ফাস্ট ছিল না, অথচ যিনি গাড়িটি চালাচ্ছিলেন, তিনি সটান ঢুকে পড়েছিলেন ভিআইপি লেনে! তারপর? টোল গেটে কর্তব্যরত কর্মীদের সঙ্গে বচসা শুরু হয় গাড়ি চালক। এর কিছুক্ষণ পরেও কিছুটা পিছোনে নিয়ে গিয়ে, গতি বাড়িয়ে গাড়িটি কিছুটা সামনের দিকে আসেন চালক। এরপর যখন থামানোর চেষ্টা করেন, তখন টোল গেটের এক কর্মীকে ধাক্কা মেরে চলে যায় গাড়িটি। এমনকী, বেশ খানিকটা পথ টেনেও নিয়ে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

 

ঘাতক গাড়িটির আর নাগাল পাওয়া যায়নি। টোল গেটের ওই কর্মী গুরুতর আহত হয়েছেন। কেন এমন ঘটনা? গাড়ির চালক মদ্যপ ছিলেন বলে অভিযোগ। থানায়  অভিযোগ দায়ের করেছেন পানকাউরি টোল গেটের কর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.