সাড়ে ৪ লক্ষ টাকার জাল নোট পাচারে Kaliachak-এ ধরা পড়ল সপ্তম শ্রেণির ফার্স্ট বয়

গত জুনে এই কালিয়াচকেই (Kaliachak) বাবা, মা, বোন ও ঠাকুমাকে নৃশংসভাবে খুন করে ধরা পড়ে ১৯ বছরের মহম্মদ আসিফ (Asif)।

Updated By: Aug 2, 2021, 09:59 PM IST
সাড়ে ৪ লক্ষ টাকার জাল নোট পাচারে Kaliachak-এ ধরা পড়ল সপ্তম শ্রেণির ফার্স্ট বয়

নিজস্ব প্রতিবেদন: যত কাণ্ড কালিয়াচকে (Kaliachak)! এবার জাল নোট-সহ ধরা পড়ল এক কিশোর। বিস্ময়ের আরও বাকি! ধৃত সপ্তম শ্রেণির ছাত্র। এবং পড়াশুনোয় মেধাবি। তবে হাত পাকিয়ে ফেলেছে জাল নোট পাচারে।      

সোমবার গোপন সূত্রে খবর পেয়ে জাল নোট পাচার (Kaliachak Fake Notes) রুখতে অভিযান চালায় কালিয়াচক থানার পুলিস (Kaliachak Police)। গ্রেফতার করা হয় কালিয়াচকের বাসিন্দা ওই কিশোরকে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৪ লক্ষ ৪০ হাজার টাকার জাল নোট। ওই কিশোর সপ্তম শ্রেণির ছাত্র। সে পড়াশুনোয় মেধাবি বলে জানতে পেরেছে পুলিস। ধৃত স্থানীয় শাহাবাজপুর পাবলিক স্কুলের প্রথম স্থানাধিকারী। তার কাছে মিলেছে ৫০০ টাকার ৪০০টি নোট। ভালো ছাত্র হলেও কেন এই পাচারে যুক্ত হল, তাকে কি বাধ্য করা হয়েছে? গোটা বিষয়টি তদন্ত করে দেখছে পুলিস। 

গত জুনে এই কালিয়াচকেই (Kaliachak Murder) বাবা, মা, বোন ও ঠাকুমাকে নৃশংসভাবে খুন করে ধরা পড়ে ১৯ বছরের মহম্মদ আসিফ। ফলের রসে ঘুমের ওষুধ মিশিয়ে পরিবারকে খাইয়েছিল সে। ওই রস খেয়ে মা, বাবা, বোন ও ঠাকুমা অচৈতন্য হয়ে পড়লে শ্বাসরোধ করে খুন করে আসিফ। পুলিসের কাছে খুনের কথা স্বীকার করেছে সে।     

আরও পড়ুন- খেলতে-খেলতেই রেল দুর্ঘটনা থেকে ক্যানিং লোকালকে বাঁচাল এক শিশু!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.