বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ, কান্দিতে 'আক্রান্ত' বিজেপি নেতা

অভিযোগের তির তৃণমূলের দিকে।

Updated By: Jul 4, 2021, 06:22 PM IST
বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ, কান্দিতে 'আক্রান্ত' বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন:  ভোটে হারের কারণেই কি হামলা? রাতের স্থানীয় এক বিজেপি নেতার বাড়ির লক্ষ্য করে চলল বোমাবাজি! অভিযোগের তির তৃণমূলের দিকে। থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গেরুয়াশিবিরের কর্মী-সমর্থকরা। ঘটনাস্থল, মুর্শিদাবাদের কান্দি।

জানা গিয়েছে, বিধানসভা ভোটে কান্দি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডে ১১০০ ভোটে এগিয়ে ছিল বিজেপি। এলাকা দলের দায়িত্বপ্রাপ্ত নেতা স্নেহাশিস দাস। অভিযোগ, গতকাল অর্থাত্‍ শনিবার রাতে তাঁর বাড়ি সামনে জড়ো হয় বেশ কয়েকজন দুষ্কৃতী। বাড়ি লক্ষ্য পরপর দুটি বোমা ছোঁড়ে তারা। আতঙ্ক ছড়ায় এলাকায়।

আরও পড়ুন: সোনারপুরে ভষ্মীভূত বিধায়কের অনুষ্ঠান মঞ্চ, অন্তর্ঘাতের অভিযোগ তৃণমূলের

খবর পেয়ে এদিন সকালে আক্রান্ত নেতার বাড়িতে যান কান্দি শহরে বিজেপি শীর্ষ নেতারা। তাঁদের অভিযোগ, ভোটে হেরে এলাকার সন্ত্রাস তৈরি করতে চাইছে তৃণমূল। সেকারণেই এই হামলা। কান্দি থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। যদিও হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। শাসকশিবিরের পাল্টা দাবি, বিজেপি নেতার বাড়ির সামনে নাকি চকোলেট বোমা ফাটানো হয়েছে! তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.