বিস্কুট দেওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন, হাসপাতালে ৪ বছরের শিশু

জানা গিয়েছে, বনপাশ কামারপাড়ার কলাপুকুর পাড়ে ওই শিশুকন্যার বাড়ি। সোমবার দুপুরে খাওয়া-দাওয়ার পর ওই বাড়ির সামনে একটি বাচ্চার সঙ্গে খেলা করছিল সে।

Updated By: Sep 15, 2020, 10:41 PM IST
বিস্কুট দেওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন, হাসপাতালে ৪ বছরের শিশু

নিজস্ব প্রতিবেদন: সাড়ে ৪ বছরের এক শিশুকন্যার ওপর যৌন নির্যাতন চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার বনপাশ কামারপাড়ার কলাপুকুরপাড় এলাকা। ঘটনায় সুমন ঠাকুর নামে অভিযুক্তে ইতিমধ্যেই গ্রেফতার করেছে ভাতার থানার পুলিস। 

জানা গিয়েছে, বনপাশ কামারপাড়ার কলাপুকুর পাড়ে ওই শিশুকন্যার বাড়ি। সোমবার দুপুরে খাওয়া-দাওয়ার পর ওই বাড়ির সামনে একটি বাচ্চার সঙ্গে খেলা করছিল সে। সেই সময় বিস্কুট দেওয়ার নাম করে প্রতিবেশী সুমন তাকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়েই সুমন শিশুর উপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ। এরপরই ভয় পেয়ে কাঁদতে শুরু করে শিশুটি। 

আরও পড়ুন:  জি চব্বিশ ঘণ্টার খবরের জের, ২ মাস পর দেহের হদিস পেল মৃতের পরিবার

সেই সময় সেখান দিয়ে ফিরছিলেন স্থানীয় এক ব্যক্তি। কান্না শুনে তিনি সুমনের ঘরের দরজায় ধাক্কাধাক্কি করেন। এরপর পৌঁছন শিশুটির মা-ও। কিছুক্ষণ দরজা ধাক্কাধাক্কির পর সুমন দরজা খোলে। শিশুটি বেরিয়ে এসে ঘটনার কথা জানায়। এরপর শিশুটির মা ভাতার থানায় অভিযোগ দায়ের করেন। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতেই বাড়ি থেকে গ্রেফতার হয়েছে অভিযুক্ত। মঙ্গলবার সকালে ধৃতকে বর্ধমান আদালতে পেশ করা হয়। তদন্তের প্রয়োজনে ধৃতকে ২ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিস। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে বুধবার ধৃতকে পকসো আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম রতন কুমার গুপ্তা। তদন্তকারী অফিসারের আবেদন মঞ্জুর করে ধৃতের মেডিক্যাল পরীক্ষার জন্য বর্ধমান মেডিক্যাল কলেজের ফরেন্সিক স্টেট মেডিসিনের বিভাগীয় প্রধানকে নির্দেশ দিয়েছেন বিচারক।

.