Jhalda Councilor Murder: কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় তপ্ত ঝালদা, ক্লোজ SI-সহ চার পুলিস কর্মী

জেলা পুলিস লাইনে তাঁদের ক্লোজ করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। 

Updated By: Mar 20, 2022, 09:05 PM IST
Jhalda Councilor Murder: কংগ্রেস কাউন্সিলর খুনের ঘটনায় তপ্ত ঝালদা, ক্লোজ SI-সহ চার পুলিস কর্মী

নিজস্ব প্রতিবেদন: ঝালদায় কংগ্রেস কাউন্সিলরকে গুলি করে খুনের ঘটনায় ৫ পুলিস কর্মীকে ক্লোজ করা হল। জেলা পুলিস লাইনে তাঁদের ক্লোজ করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত। ক্লোজ হওয়া পুলিস কর্মীদের তালিকায় রয়েছেন এক সাব-ইন্সপেক্টর-সহ চার কনস্টেবল।

জানা গিয়েছে, ঝালদায় কংগ্রেস কাউন্সিলরকে গুলি করে খুনের দিন নাকা চেকিংয়ের দায়িত্বে ছিলেন তাঁরা। পাঁচ পুলিস কর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। ঘটনার দিন কর্তব্যে এদের কোনও গাফিলতি করেছে কিনা তাও দেখা হচ্ছে। এই ঘটনায় সরাসরি ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। খুনের অভিযোগ করেছেন নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী। তিনি অভিযোগ করেন, পুর ভোটের ফলাফল ঘোষণার পর থেকে নাকি তপন কান্দুকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন আইসি! এমনকী, এই অভিযোগের স্বপক্ষে একটি অডিও ক্লিপও প্রকাশ করেন নিহত কাউন্সিলরের ভাইপো মিঠুন কান্দু। 

অভিযোগ, নিহতের ভাইপোকে তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করে নিতে বলেছেন ঝালদা থানার আইসি। ওই অডিও ক্লিপে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে বলতে শোনা গিয়েছে, "তোরে একটা বলছি, আমার কাছে কমপ্লেন দিচ্ছিস আমার এগনস্টে। এটা কি হয়, আমাকে তো কেসটা করতে হবে। আমি জামিনবাবুকে দিয়ে লিখিয়ে নিচ্ছি, তুই তোর কাকিমা দিয়ে সেরকম বলে টিপ ছাপ দিয়ে দে। যদি ওনার সই করতে অসুবিধা হয়। ওটা দিয়ে এলটিআই বলে লিখিয়ে নেব।" যদিও ওই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

পুলিসের কাছে ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষের বিরুদ্ধে অভিযোগ করেন নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুর স্ত্রী।। শনিবার আদালতে তাঁর গোপন জবানবন্দিও জমা পড়েছে। সূত্রের খবর, এই ঘটনায় আইসি-র ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। রবিবারই ঝালদার ঘটনাস্থলে গিয়েছে সিআইডি-র ব্যালেস্টিক দল।

আরও পড়ুন: Bhagabanpur Lover 'Suicide': শনিবারের রাত,বাবলা গাছে লাল শাড়ির ফাঁসে ঝুলছে গৃহবধূ এবং 'প্রেমিক'!কী ঘটল শ্মশানে?

আরও পড়ুন: Dhupguri: ট্রাফিক গার্ডের অফিসেই পুলিসের উদ্দাম নাচ! ভাইরাল হল ভিডিয়ো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.