'দুর্নীতির সাথে আপোষ নয়', পুরবোর্ডে দফতর পেলেন না ৪ বারের জয়ী TMC কাউন্সিলর!

"আমার কোনও পয়সার লোভও নেই, থাকলে আমি পূর্ত দফতর থেকে পদত্যাগ করতাম না। সাধারণ মানুষের ভোটে জিতেছি।তাদের জন্য কাজ করতে চাই।"

Updated By: Apr 8, 2022, 05:50 PM IST
'দুর্নীতির সাথে আপোষ নয়', পুরবোর্ডে দফতর পেলেন না ৪ বারের জয়ী TMC কাউন্সিলর!

নিজস্ব প্রতিবেদন : "আমি হয়তো উপযুক্ত নই।  নিজের কাছে নিজেকে খুব লজ্জা লাগে।" এভাবেই দলের একাংশের বিরুদ্ধে আক্ষেপের সুরে ক্ষোভ উগরে দিলেন উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের ১৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর শেখ সেলিম। একসময় দুর্নীতির অভিযোগ এনে পুরসভার পূর্ত  দফতর ত্যাগ করেছিলেন। এখন আবার জয় পেলেও, কোনও দফতর পেলেন না তিনি। 

বিগত পুরবোর্ডে পূর্ত দফতরের চেয়ারম্যান ছিলেন। কিন্তু কিছু ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে দফতর থেকে পদত্যাগ করেছিলেন। এবার ফের পুর  নির্বাচনে ফের ১৫ নম্বর ওয়ার্ড থেকে জয় লাভ করেন শেখ সেলিম। এই নিয়ে পর পর ৪ বার জয়ী হলেন তিনি। এলাকায় 'ননস্টপ বাবা' নামে পরিচিত কাউন্সিলর শেখ সেলিম। কিন্তু এবার পুর নির্বাচনে জয় পেলেও, পুরসভায় কোনও দফতর দেওয়া হয়নি ৪ বারের জয়ী কাউন্সিলরকে। 

তিনি বলেন, "কাজ করেছি মানুষের জন্য, তাই মানুষ আবার আমাকে জিতিয়েছে। সত্যমেব জয়তে। সত্যের পথে ছিলাম, তাই কেউ আমায় আটকাতে পারেনি। ভোটের আগেই বলেছিলাম, জয়লাভ করব, তাই করেছি। আমার কোনও প্রতিদ্বন্দ্বী নেই। আমার কোনও পয়সার লোভও নেই, থাকলে আমি পূর্ত দফতর থেকে পদত্যাগ করতাম না। সাধারণ মানুষের ভোটে জিতেছি।তাদের জন্য কাজ করতে চাই।"  

কিন্তু তাঁকে কাজ করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেন শেখ সেলিম। এরপরই আক্ষেপের সুরে বলেন, "আমাকে কাজ করতে দেওয়া হচ্ছে না। এখন রাস্তা দিয়ে হাঁটতে লজ্জা লাগে। এক সময় উলুবেড়িয়া পুরসভা কংগ্রেসের হয়ে জিতে কংগ্রেস বোর্ড ভেঙে দিয়ে উলুবেড়িয়া পুরসভায় তৃণমূলের বোর্ড গঠন করতে সহযোগিতা করেছিলাম। এখন নিজের কাছে নিজেকে খুব লজ্জা লাগে। আমি হয়তো উপযুক্ত নই।"

অন্যদিকে উলুবেড়িয়া পুরসভার নতুন চেয়ারম্যান অভয় দাস এপ্রসঙ্গে বলেন, "এটি দলের সিদ্ধান্ত। এই বিষয়ে আর কিছু বলার নেই।" হাওড়া গ্রামীণ জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুণাভ সেন বলেন,"মানুষের জন্য কাজ করতে গেলে কোনও দফতর বা পদ পেতে হবে, এরকম কোনও বাধ্যবাধকতা নেই। এরকম অনেকেই আছেন, অনেক বারের বিধায়ক কিন্তু মন্ত্রী হননি। তাই বলে কি তারা কাজ করছেন না? দল সাংগঠনিকভাবে সবাইকে কাজে লাগায়।"

আরও পড়ুন, ছাদে ঘুমিয়ে স্বামী, হঠাৎ চিৎকার শুনে স্ত্রী-সন্তান দৌড়ে গিয়ে দেখলেন 'বীভৎস' দৃশ্য!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.